ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

খেলা

সোমবার সমাপ্ত জাতীয় পুরুষ ও মহিলা বক্সিং টুর্নামেন্ট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৫
সোমবার সমাপ্ত জাতীয় পুরুষ ও মহিলা বক্সিং টুর্নামেন্ট ছবি: সংগৃহীত

ঢাকা: দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল এর পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ বক্সিং ফেডারেশনের ব্যবস্থাপনায় শনিবার (০৫ ডিসেম্বর) থেকে শুরু হয়েছে ‘মার্সেল জাতীয় ২৮তম পুরুষ ও ৩য় মহিলা বক্সিং প্রতিযোগিতা-২০১৫’। তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা সোমবার (০৭ ডিসেম্বর) শেষ হচ্ছে।



সোমবার সকাল ১১টায় মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রেলপথ মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এবিএম ফজলে করিম চৌধুরী, এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন থাকবেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন) এবং আইন ও বিচার বিভাগের যুগ্ম-সচিব মো. মোস্তাফিজুর রহমান। সমাপণী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বাংলাদেশ অ্যামেচার বক্সিং ফেডারেশনের সভাপতি ড: খোন্দকার শওকত হোসেন।

পুরুষ গ্রুপে ৭টি ও নারী গ্রুপে ৩টি ওজন শ্রেণিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। পুরুষের ওজন শ্রেণিগুলো হল- ৪৯, ৫২, ৫৬, ৬০, ৬৪, ৬৯ ও ৭৫। আর মহিলা ৫১, ৬০ ও ৭৫ কেজি ওজন শ্রেণিতে প্রতিদ্বন্দ্বিতা করছে।

মার্সেল জাতীয় ২৮তম পুরুষ ও তৃতীয় নারী বক্সিং প্রতিযোগিতায় সকল সার্ভিসেস দল, বিকেএসপি, করপোরেশন, বাংলাদেশ রেলওয়ে, জেলা ক্রীড়া সংস্থা এবং স্বীকৃত বক্সিং ক্লাবসমূহের ২০-২৫টি দল অংশ নিয়েছে। এতে অংশগ্রহণকারী বক্সারের সংখ্যা ৮০ জন।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, ০৬ ডিসেম্বর ২০১৫
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।