ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

খেলা

উড়তে থাকা লিচেস্টারকে মাটিতে নামালো লিভারপুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
উড়তে থাকা লিচেস্টারকে মাটিতে নামালো লিভারপুল ছবি: সংগৃহীত

ঢাকা: চলতি মৌসুমে বিস্ময় জাগিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে শীর্ষে ওঠে কম বাজেটের দল লিচেস্টার সিটি। বড় বড় জায়ান্ট দলগুলোকে পেছনে ফেলে লিগে নিজেদের আধিপত্য বিস্তার করে দলটি।

তবে টানা দশ ম্যাচ অপরাজিত থাকার পর লিচেস্টারকে মাটিতে নামালো লিভারপুল। সেই সঙ্গে শেষ চার ম্যাচে কোন জয় না পাওয় লিভারপুল এদিন ১-০ গোলে জয়ের দেখা পেল।

শনিবার রাতে ঘরের মাঠ অ্যানফিল্ডে লিচেস্টারকে আতিথিয়েতা জানায় লিভারপুল। তবে ম্যাচের শুরু থেকেই দু’দল নিজেদের আধিপত্য বিস্তার করে খেলতে থাকে। কিন্তু ম্যাচের প্রথমার্ধ গোলশূন্য অবস্থায় বিরতিতে যেতে হয় দল দুটিকে।

বিরতির পর আক্রমণের ধার বাড়িয়ে দেয় অল রেডসরা। এরই সুবাদে ম্যাচের ৬৩ মিনিটে ক্রিস্টিয়ান বেনটেকের গোলে লিড পায় লিভারপুর। পরে লিভারপুল আরও কয়েকটি প্রচেষ্টা চালালেও গোলের দেখা পায়নি। অন্যদিকে লিচেস্টারও স্বাগতিকদের জালে কোন বল পাঠাতে না পারলে শেষ পর্যন্ত ১-০ জয় নিয়ে মাঠ ছাড়ে ইয়র্গেন ক্লপের শিষ্যরা।

এ হারের পরও লিগ টেবিলে ১৮ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে লিচেস্টার। সমান ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে আটে লিভারপুল।

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, ২৭ ডিসেম্বর, ২০১৫
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।