ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

বাণিজ্যমেলা

বাণিজ্যমেলায় হাজার টাকায়ও বিক্রি হচ্ছে না ব্লেজার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৭
বাণিজ্যমেলায় হাজার টাকায়ও বিক্রি হচ্ছে না ব্লেজার  ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় ব্লেজারের স্টল-ছবি-বাংলানিউজ

ঢাকা: ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় ১ হাজার টাকায়ও ব্লেজার বিক্রি করতে পারছেন না বিক্রেতারা। তাছড়া মেলায় লোক সমাগমও অনেক কম।

বৃহস্পতিবার (০২ ফেব্রুয়ারি) রাজধানীর শেরেবাংলা নগরে মেলার ৩৩তম দিনে এমন চিত্র দেখা যায়।  

সরেজমিনে দেখা যায়, অধিকাংশ ব্লেজার বিক্রেতারা ক্রেতা না থাকায় অলস সময় পার করছেন।

কথা হয় মেলার ৫২ নম্বর স্টল ‘সোহাগ কালেকশন’র সেলসম্যান সেলিমের সঙ্গে। তিনি বাংলানিউজকে বলেন, ‘মেলায় প্রথমে যেসব ব্লেজার ২ হাজার থেকে ২ হাজার ২০০ টাকায় বিক্রি করছি সেগুলো এখন ১ হাজার করে বিক্রি করছি। তারপরও দেখেন কাস্টমার নাই। ’

তিনি বলেন, ‘এখন প্রতিটিতে আমাদের ৩০০ থেকে ৪০০ টাকা লোকসান হচ্ছে। কারণ এগুলো রাখলে আমাদের আরও বেশি লোকসান। ’ বৃহস্পতিবার সারাদিনে ৫টি ব্লেজার বিক্রি হয়েছে বলেও জানান তিনি।

৯৫ নম্বর স্টল ‘টিএস ফ্যাশন’র বিক্রেতা শহীদুল বলেন, ‘আমরা ১ হাজার থেকে দেড় হাজার টাকায় বিক্রি করছি। যেগুলো আগে ২ হাজার থেকে সাড়ে ৩ হাজার টাকায় বিক্রি করতাম। তারপরও বিক্রি হচ্ছে না। বিক্রি হবে কীভাবে কাস্টমারই নাই। সব মিলিয়ে সারা মাসের বিক্রিও ভালো না’, যোগ করেন তিনি।

সামিয়া ফ্যাশনের ফরিদ বলেন, ‘দুই থেকে আড়াই হাজার টাকার ব্লেজার বিক্রি করছি ১ হাজার টাকায়। তারপরও কাস্টমার পাচ্ছি না। ’

এসআর সিলেকশনের শাহেদ বলেন, ‘শেষ সময়ে যেরকম দর্শনার্থী থাকার কথা সেরকম নেই। সব মিলিয়ে আমরা ভালো নেই। কারণ আগে ৩৫টার মতো ব্লেজারের দোকান থাকতো। বর্তমানে আছে ১৩০টার ওপরে। বিক্রি হইবো কেমনে’?

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১৭

এমএইচকে/আরআর/আইএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa