ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

বাণিজ্যমেলা

খুলনায় আন্তর্জাতিক বাণিজ্য মেলা শুরু ২ মার্চ

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৭
খুলনায় আন্তর্জাতিক বাণিজ্য মেলা শুরু ২ মার্চ বৃহস্পতিবার মেলার মাঠ প্রস্তুতের কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনা: খুলনায় ২ মার্চ থেকে শুরু হচ্ছে ১৬তম আন্তর্জাতিক বাণিজ্য মেলা। মহানগরীর সার্কিট হাউজ ময়দানে খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের আয়োজনে এই মেলা চলবে মাসব্যাপী। মেলা পরিচালনার দায়িত্ব পেয়েছে মেসার্স চামেলী ট্রেডার্স।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) মেলার মাঠ প্রস্তুতের কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মুন্সী মাহবুব আলম সোহাগ, উপ-দপ্তর সম্পাদক হাফেজ মো. শামীম, মহানগর যুবলীগের যুগ্ম-আহবায়ক মনিরুজ্জামান সাগর, মেলার ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি মেসার্স চামেলী ট্রেডার্সের সত্ত্বাধিকারী  মো. রাসেল মিয়া প্রমুখ।

  

মেলার ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি চামেলী ট্রেডার্সের স্বত্বাধিকারী মো. রাসেল মিয়া বাংলানিউজকে বলেন, মেলায় ছোট-বড় মিলিয়ে ১৮০টি স্টল ও ১৬টি প্যাভিলিয়ন থাকবে। প্রবেশ মূল্য রাখা হয়েছে ১৫ টাকা। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত মেলা খোলা থাকবে।  

বৃহস্পতিবার মেলার মাঠ প্রস্তুতের কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।  ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমতিনি আরও বলেন, মেলার নিরাপত্তা ব্যবস্থাকে এবার সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হবে। এজন্য মেলার ভেতরে এবং বাইরে সিসি ক্যামেরা স্থাপন করা হবে। এছাড়া ৪ কোণে বসানো হবে ৪টি নিরাপত্তা চৌকি। পুলিশ-র‌্যাব ছাড়াও স্বেচ্ছাসেবকরা মেলার নিরাপত্তায় দায়িত্ব পালন করবেন।  

মেলার স্টল বরাদ্দ চলছে জানিয়ে মো. রাসেল মিয়া বলেন, পাকিস্তান, চীন, জাপান, ইরান এরইমধ্যে মেলার স্টল বরাদ্দ নিয়েছে। আগ্রহীদের অচিরেই যোগাযোগের (০১৭১৩-৭৩৮৮৮৪) জন্য অনুরোধ করা যাচ্ছে। মেলায় দর্শনার্থীদের আকৃষ্ট করতে সুদৃশ্য ডিজিটাল ফোয়ারা এবং শিশুদের বিভিন্ন আইটেমের খেলনা থাকবে।

তিনি বলেন, এবার মেলায় বিশেষ আকর্ষণের মধ্যে রয়েছে মাদার কেয়ার। পুরুষের পাশাপাশি নারীদের জন্যও নামাজের জায়গা থাকবে মেলায়।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৬
এমআরএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa