ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

বাণিজ্যমেলা

বাণিজ্যমেলায় ব্লেজারে গোল্ডেন অফার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৫ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৮
বাণিজ্যমেলায় ব্লেজারে গোল্ডেন অফার মেলায় দেদারছে বিক্রি হচ্ছে ব্লেজার/ছবি: শাকিল

বাণিজ্য মেলা থেকে: ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার মিনি প্রিমিয়াম প্যাভেলিয়ন তালহা ফ্যাশনে ক্রেতাদের জন্য চলছে গোল্ডেন অফার। দেড় সহস্রাধিক ব্লেজারের সমাহার নিয়ে ক্রেতাদের আকৃষ্ট করছেন বিক্রেতারা। আর ব্লেজার মিলছে মাত্র ১৬শ টাকায়।

শুক্রবার দুপুরে (৫ জানুয়ারি) সরেজমিনে গিয়ে দেখা যায়, তালহা ফ্যাশনের বিক্রয়কর্মীরা গোল্ডেন অফার নিয়ে স্টলে ডাকছেন ক্রেতাদের। ১০/১২ জন বিক্রয়কর্মী সারাক্ষণ ক্রেতা আকর্ষণে ব্যস্ত।

 

কথা হয় বিক্রয়কর্মী গোলাম মোস্তফার সঙ্গে। তিনি বাংলানিউজকে বলেন, আমরা বাণিজ্য মেলার শুরু থেকেই সঙ্গে আছি। এটা ২৩তম আন্তর্জাতিক বাণিজ্যমেলা চলছে। আমরাও মেলার সঙ্গে ২৩ বছর। এবারের মেলায় ক্রেতাদের জন্য আমরা নতুন নতুন ব্লেজার নিয়ে এসেছি। দোকানে এখন দেড় সহস্রাধিক ব্লেজার রয়েছে। প্রতিদিনই নতুন আইটেম আনছি।

‘প্রিন্স কোট অন্য সময়ের মূল্য ৩ হাজার ৮শ টাকা। মেলা উপলক্ষে গোল্ডেন অফারে দিচ্ছি মাত্র এক হাজার ৬শ টাকায়। দিনার কলার ব্লেজার, শেরওয়ানি ব্লেজার দিচ্ছি ১ হাজার ৬শ টাকায়। এগুলো অন্যসময় ৩ হাজার ৮শ টাকায় বিক্রি হয়। সিঙ্গেল বেজ কোট ১ হাজার ৬শ টাকায় মিলছে। ’

মোস্তফা আরও জানান, শার্ট কলার ব্লেজার মেলায় গোল্ডেন অফারে দিচ্ছি ১ হাজার ৬শ টাকায়। অন্য সময় এর মূল্য ৩ হাজার ২শ টাকা। মোদী কোট ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে কালো রঙের মুজিব কোট ৩শ টাকা ছাড়ে বিক্রি করছি ১৩শ টাকায়।

বাচ্চাদের ব্লেজারেও গোল্ডেন অফার রয়েছে বলে জানান মোস্তফা। বাচ্চাদের ২৫শ টাকা মূল্যের ব্লেজার মেলা উপলক্ষে দেওয়া হচ্ছে ১৪শ টাকায়।

মোস্তফা আরও জানান, তাদের স্থায়ী শো-রুম রয়েছে রাজধানীর এলিফ্যান্ট রোডের জাহান ম্যানশনে। বাণিজ্যমেলায় গতবারের চেয়ে এবারের বেচাকেনা বেশ ভালো।

কেন জানতে চাইলে তিনি বলেন, গতবার ব্লেজারের স্টল ছিল ১১০টি। এবার মাত্র ৭২টি স্টল রয়েছে, সেজন্য আমরা ভালো সাড়া পাচ্ছি। আশা করি সামনের দিনগুলিতে আরো ভালো চলবে।

বেশি ক্রেতা কখন আসে জানতে চাইলে তিনি বলেন, বেলা ৩টার পর থেকে রাত ৮টা পর্যন্ত বেশি ক্রেতা আসে।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৭
এমএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa