ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯ সফর ১৪৪৩

বাণিজ্যমেলা

বাণিজ্যমেলায় ‘সারা’র প্যাভিলিয়নে আকর্ষণীয় মূল্য ছাড়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩২ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২০
বাণিজ্যমেলায় ‘সারা’র প্যাভিলিয়নে আকর্ষণীয় মূল্য ছাড় বাণিজ্যমেলায় ‘সারা’ প্যাভিলিয়ন

ঢাকা: চলতি মাসের এক তারিখে শুরু হয়েছে ২৫ তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা।  এ মেলায় অন্যতম আকর্ষণ হিসেবে থাকছে ফ্যাশন হাউজ ‘সারা’ লাইফস্টালের প্যাভিলিয়ন। মেলার চার নম্বর প্যাভিলিয়নে পাওয়া যাবে ‘সারা’ লাইফস্টাইলের সব পণ্য। এছাড়াও মেলায় সারার পোশাকের ওপর থাকছে আকর্ষণীয় মূল্য ছাড়।

রোববার (১২ জানুয়ারি) সারা থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

মেলায় সারা’র প্যাভিলিয়নে প্রাধান্য দেওয়া হচ্ছে শীতকালীন পোশাকের সমারোহকে।

শুধুমাত্র উষ্ণতাই নয়, শীতকালীন পোশাকে ফ্যাশন, গুণগত মান, স্বাচ্ছন্দতা এবং সাশ্রয়ী মূল্যের চমৎকার সমন্বয়ে সারার এই আয়োজনে সারা’র শীতকালীন আয়োজনে প্রাপ্তবয়স্কদের পাশাপাশি রয়েছে শিশুদের জন্য এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক।  

শীতকালীন এসব পোশাক সামগ্রীর মধ্যে আছে ম্যানজ অ্যান্ড ওমেন্স বোম্বার জ্যাকেট, ডেনিম জ্যাকেট, ডেনিম শাল, ডেনিম টপস অ্যান্ড কুর্তি, লেদার জ্যাকেট,  ম্যানজ অ্যান্ড ওমেন্স কুইল্টেড ভেস্ট, ম্যানজ অ্যান্ড ওমেন্স পাফার জ্যাকেট, বিভিন্ন ধরনের হুডি, ম্যানজ ক্যাজুয়াল ব্লেজার, ফ্ল্যানেল শার্টস, ফ্ল্যানেল স্কার্ফ, কিডস পাফার জ্যাকেট এবং কিডস হুডিজ। মাত্র ৫০০ থেকে শুরু করে ২৫০০ টাকার মধ্যেই এসব পোশাক আপনি পেতে পারেন শুধুমাত্র সারাতে।

 অনলাইনেও ‘সারা’র পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে। সেক্ষেত্রে, সারার ওয়েবসাইট ফেসবুক পেজ এবং ইন্সটাগ্রাম থেকে ক্রেতারা অর্ডার করতে পারবেন।

শুধুমাত্র উষ্ণতাই নয়, শীতকালীন পোশাকে ফ্যাশন, গুণগত মান, স্বাচ্ছন্দতা এবং সাশ্রয়ী মূল্যের চমৎকার সমন্বয়ে সারার এ আয়োজনে আরও থাকছে শার্ট, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, নিট টি-শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস অ্যান্ড গার্লস, জিন্স ফর ম্যানজ অ্যান্ড বয়েজ, পোলো টি-শার্ট, পাঞ্জাবি।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa