ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

আগরতলা

আগরতলায় ৩৫৫ কেজি গাঁজাসহ ট্রাকচালক আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
আগরতলায় ৩৫৫ কেজি গাঁজাসহ ট্রাকচালক আটক

আগরতলা, (ত্রিপুরা): ত্রিপুরার আগরতলায় মাদকবিরোধী অভিযানে ৩৫৫ কেজি গাঁজাসহ মিঠুন কর্মকার (৩৫) নামে এক ট্রাকচালককে আটক করেছে পুলিশ।

শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে গোপন সূত্রে পাওয়া আগাম খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ শুকনো গাঁজা জব্দ করে পূর্ব আগরতলা থানার পুলিশ।



পশ্চিম জেলার পুলিশ সুপার ড. কিরণ কুমার কে এ বিষয়ে সংবাদমাধ্যমকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাজধানী আগরতলা চন্দ্রপুর এলাকা থেকে নাগাল্যান্ডের রেজিস্ট্রেশন করা একটি ১২ চাকার ট্রাকে তল্লাশি চালিয়ে ৪৫ কেজি গাঁজা জব্দ  করা হয়। পুলিশের চোখে ফাঁকি দিতে ট্রাকের ভেতর গাঁজার প্যাকেট লুকিয়ে রাখা হয়েছিল। সব মিলিয়ে মোট ৪৫ প্যাকেট গাঁজা জব্দ হয়েছে ওই পক্ষ থেকে।   সব মিলিয়ে গাঁজার ওজন ৩৫৫ কেজি।  

ট্রাকচালক মিঠুনকে আটক করেছে পুলিশ। তার বাড়ি আগরতলার রামনগর এলাকায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ট্রাকচালক স্বীকার করেছেন জব্দ করা গাঁজা আগরতলা থেকে মেঘালয়ের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল। পুলিশ এ ব্যাপারে মামলা নিয়ে ঘটনা তদন্ত শুরু করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ০৯০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।