ঢাকা, বৃহস্পতিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

খেলা

রমজানের শুভেচ্ছা জানালেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
রমজানের শুভেচ্ছা জানালেন রোনালদো

সৌদির ক্লাব আল-নাসরের সঙ্গে এই মৌসুমে নতুন করে যুক্ত হয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। শুরুটা ভালো না হলেও ধীরে ধীরে তিনি দলটির সঙ্গে মানিয়ে নিয়েছেন।

একইসঙ্গে মাঠের পারফরম্যান্সেও ফিরেছেন পুরনো ছন্দে। সেখানে তার সতীর্থদের বেশিরভাগই মুসলিম ধর্মাবলম্বী সৌদি আরবের ফুটবলার। এর আগেও তিনি দেশটির ধর্মীয় নানা সংস্কৃতিতে অংশ নিয়েছিলেন। ইতোমধ্যে বিশ্বের অনেক দেশে রমজান শুরু হয়ে গেছে। মুসলমানদের ধর্মীয় এই ‍উৎসব উপলক্ষ্যে শুভেচ্ছা জানিয়েছেন পর্তুগিজ সুপারস্টার।

বুধবার (২২ মার্চ) দিবাগত রাতে নিজের অফিসিয়াল টুইটারে একটি পোস্ট করেন সিআরসেভেন। সেখানে তিনি লেখেন, ‌‌‘সকল মুসলিমকে রমজান মুবারকের শুভেচ্ছা। ’

ইউরোপ, আফ্রিকা ও মধ্যপ্রাচ্যের অনেক দেশে আজ (২৩ মার্চ) থেকে রমজান শুরু হচ্ছে। পবিত্র এই মাস উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদও। নিজেদের ফেসবুক পেইজে ক্লাবটি জানায়, ‘পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে উষ্ণ অভিনন্দন ও দোয়া রইল। ’ সঙ্গে দেওয়া হয়েছে একটি প্রার্থনার ইমোজি।  

এছাড়া হ্যাশট্যাগে রমজান করিম দিয়ে রিয়াল মাদ্রিদ লিখেছে, ‘আমরা আপনাকে একটি বরকতময় এবং শান্তিপূর্ণ রমজানের শুভেচ্ছা জানাই। এই পবিত্র মাস যেন আপনাকে আপনার প্রিয়জনের কাছে নিয়ে আসে। ’ 

বাংলাদেশ সময়: ১১৪১ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।