ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

খেলা

সপ্তমবারের মতো শুরু হচ্ছে ক্লেমন ইনডোর ইউনি ক্রিকেট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, জুলাই ২০, ২০২৩
সপ্তমবারের মতো শুরু হচ্ছে ক্লেমন ইনডোর ইউনি ক্রিকেট

ঢাকা: সপ্তমবারের মতো পর্দা উঠলো দেশের ক্লেমন ইনডোর ইউনি ক্রিকেট পাওয়ার্ড বাই ইয়ামাহা। এর আয়োজনে দ্য থ্রি ক্রিকস।

 

৩২টি টিমের টিম ক্যাপ্টেনদের উপস্থিতিতে গত বছরের চ্যাম্পিয়ন দল সাউথ ইস্টের অধিনায়ক আয়োজক কমিটির কাছে ট্রফি হস্তান্তর করা হয়।

বৃহস্পতিবার (২০ জুলাই) এক সংবাদ সম্মেলনে আয়োজনের তথ্য জানানো হয়।

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আকরাম খান ও খালেদ মাসুদ পাইলটের তত্ত্বাবধানে ৩২টি ইউনিভার্সিটির অংশগ্রহণে এ টুর্নামেন্ট শুরু হতে যাচ্ছে আগামী ২২ জুলাই। চলবে ২৭ জুলাই পর্যন্ত।

টুর্নামেন্টে বিশ্ববিদ্যালয়গুলোকে আটটি গ্রুপে বিভক্ত করে, প্রত্যেক গ্রুপে চারটি করে মোট ৩২ ইউনিভার্সিটি ৫৫টি ম্যাচ খেলবে। ভেন্যু মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম। প্রত্যেকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে টি স্পোর্টস।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল পাবে পাঁচ লাখ টাকা ও রানারআপ দল পাবে দুই লাখ টাকা। এছাড়াও লটারির মাধ্যমে সৌভাগ্যবান বিজয়ী দর্শকের জন্য রয়েছে হেলিকপ্টার রাইড ও গ্যালারিতে বসে ক্যাচ ধরলে প্রতি ক্যাচে ৫০০ টাকা এবং ফ্যান্টাস্টিক হেব্বি এনার্জি গিফট হ্যাম্পার জিতে নেওয়ার সুযোগ।

প্রতিবারের মতো এবারও অনুষ্ঠিত হচ্ছে ‘ট্রফি ট্যুর’। অংশগ্রহণকারী প্রত্যেকটি ইউনিভার্সিটিতে টুর্নামেন্টের ট্রফি পৌঁছে যাচ্ছে।

এ টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতায় আছে টাইটেল স্পনসর ক্লেমন, পাওয়ার্ড বাই ইয়ামাহা, কোস্পন্সর ওয়ালটন, ফ্যান্টাস্টিক হেব্বি এনার্জি বিস্কুট, যাচাই, আকিজ বাই সাইকেল, ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেড, আইসক্রিম পার্টনার জে এন জি, ওয়ারড্রব পাটনার আম্বার, হট বেভারেজ পার্টনার ইস্পাহানি, ড্রিংকিং ওয়াটার পার্টনার স্পা।

প্রতিবারের মতো এবারও টুর্নামেন্ট কমিটি আশা করে টুর্নামেন্টটি ক্রিকেটপ্রেমী শিক্ষার্থীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলবে এবং সুস্থ দেহে সুন্দর মন বিকাশে ছাত্রদের সহায়ক হবে।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, জুলাই ২০, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।