ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ছিনতাইকারীর কবলে পড়ে শিশু নিহতের ঘটনায় মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
ছিনতাইকারীর কবলে পড়ে শিশু নিহতের ঘটনায় মামলা নিহত শিশু আরাফাত

ঢাকা: রাজধানীর দয়াগঞ্জে ছিনতাইকারীর ছোবলে মায়ের কোলে থাকা ৫ মাসের শিশু আরাফাতের মৃত্যুর ঘটনায় মামলা করেছেন নিহত শিশুর পিতা শাহ আলম। যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান বাংলানিউজকে এ খবর নিশ্চিত করেন।

তিনি জানান, সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরের দিকে নিহত শিশুর পিতা শাহ আলম বাদী হয়ে অজ্ঞাতনামা একজনকে আসামি করে মামলাটি দায়ের করেন। আসামিকে ধরতে পুলিশের কয়েকটি টিম মাঠে কাজ করছে বলেও জানান ওসি।

এদিকে নিহত শিশু আরাফাতের ময়না তদন্ত তার স্বজনরা সন্ধ্যার দিকে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতাল মর্গ থেকে মরদেহ নিয়ে গেছেন।  

ময়না তদন্ত সম্পন করেন ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহামুদ। তিনি জানান, শিশুটির মাথায় আঘাতের কারণে তার নাক ও মুখ দিয়ে রক্তক্ষরণ হয়েছে। উপর থেকে পড়ে যাওয়ায় শিশুটি মাথায় আঘাত পেয়েছিলো। এই আঘাতের কারণেই তার মৃত্যু হয়েছে।

সোমবার ভোরে দয়াগঞ্জ এলাকায় মায়ের কোলে থাকা পাঁচ মাসের শিশু আরাফাতকে নিয়ে ফাঁকা রাস্তায় দ্রুতবেগে চলছিলো তাদের বহনকারী রিকশা। হঠাৎ ২/৩ জন ছিনতাইকারী রাস্তায় এসে হেঁচকা টান দেয় মায়ের হাতে থাকা ভ্যানিটি ব্যাগ।

আচমকা টানে চলন্ত রিকশায় মায়ের কোল থেকে রাস্তায় পড়ে যায় শিশু আরাফাত। গুরুতর জখম হওয়া শিশুটিকে তৎক্ষণাৎ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে সকাল ৭টায় তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

ছিনতাইকারীর ছোবলে প্রাণ গেলো ৫ মাসের শিশুর

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।