ঢাকা, শনিবার, ৫ আশ্বিন ১৪৩১, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

হাসপাতালে অফফর্মে থাকা ধাওয়ান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৭ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৭
হাসপাতালে অফফর্মে থাকা ধাওয়ান শিখর ধাওয়ান/ছবি: সংগৃহীত

সফরকারী ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচের আগে হাসপাতালে গিয়েছেন স্বাগতিক ভারতের ওপেনার শিখর ধাওয়ান। তবে, টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে এ ব্যাপারে অফিসিয়ালি কোনো বিবৃতি দেওয়া হয়নি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, তৃতীয় ম্যাচের আগে অফফর্মে থাকা ধাওয়ান কলকাতার অ্যাপোলো হসপিটালে গিয়েছেন। তিনি কোনো ইনজুরি থেকে সেখানে গিয়েছেন না কি রুটিন চেকআপের জন্য হাসপাতালে গিয়েছেন তা জানা যায়নি।

নিউজিল্যান্ড সিরিজে ইনজুরিতে পড়েছিলেন ধাওয়ান। পরে পুনর্বাসন প্রক্রিয়ায় থেকে ইংলিশদের বিপক্ষে সিরিজে ফেরেন তিনি। ভারতীয় এই ওপেনার প্রথম দুই ম্যাচ মিলিয়ে করেছেন মাত্র ১২ রান। প্রথম ম্যাচে পুনেতে করেছিলেন মাত্র ১ রান। আর দ্বিতীয় ম্যাচে কটাকে খেলেছেন মাত্র ১১ রানের ইনিংস।

শুক্রবার (২০ জানুয়ারি) নেতাজী সুবাষ চন্দ্র বোস আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে সোজা অ্যাপোলো হসপিটালে যান ধাওয়ান। হাসপাতালের পক্ষ থেকে ধাওয়ানের ব্যাপারে কিছুই জানানো হয়নি। তবে, হাসপাতালের একজন কর্মচারী জানিয়েছেন, ‘ধাওয়ান বেশ সময় হাসপাতালে উপস্থিত ছিলেন। এ সময় টিম ম্যানেজমেন্টের কেউ তার সাথে ছিলেন না। তবে, রুটিন চেকআপ করানোর জন্যও তিনি হাসপাতালে আসতে পারেন। ইনজুরির ব্যাপারে আমরা কিছু জানিনা। ’

এদিকে, তৃতীয় ম্যাচে ধাওয়ান না খেললে তার জায়গায় দলে নেওয়া হতে পারে আজিঙ্কা রাহানেকে। আরেক ওপেনার লোকেশ রাহুলও রান-খরায় ভুগছেন। পুনেতে প্রথম ম্যাচে তিনি করেন ৮ রান। দ্বিতীয় ম্যাচে কটাকে করেন ৫ রান।

ইতোমধ্যেই তিন ম্যাচ সিরিজের এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিশ্চিত করেছে বিরাট কোহলির টিম ইন্ডিয়া। ২-০তে এগিয়ে থেকে আগামী রোববার কলকাতার ইডেন গার্ডেনসে মাঠে নামবে স্বাগতিক ভারত।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ২০ জানুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।