ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মোস্তাফিজের কাছ থেকে দীক্ষা নিচ্ছেন শরিফুল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
মোস্তাফিজের কাছ থেকে দীক্ষা নিচ্ছেন শরিফুল মোস্তাফিজ ও শরিফুল

বাংলাদেশ ক্রিকেট দলের পেসারদের মধ্যে অন্যতম সেরা মোস্তাফিজুর রহমান। অন্যদিকে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের তরুণ শরিফুল ইসলাম উদীয়মান পেসারদের মধ্যে সেরা।

 

মোস্তাফিজ আর শরিফুলের মধ্য মিল হলো তার দু’জনেই বাঁহাতি পেসার। চলমান প্রেসিডেন্টস কাপে শরিফুল খেলছেন মোস্তাফিজের সতীর্থ হিসেবে। তাই শরিফুল বেশ ভালোভাবেই মোস্তাফিজের কাছ থেকে শিক্ষা নিচ্ছেন।  

রোববার (১৮ অক্টোবর) সাংবাদিকদের দেওয়া এক ভিডিও বার্তায় একথা জানান শরিফুল। শুধু মোস্তাফিজ নয়, মোহাম্মদ সাইফউদ্দিন, তামিম ইকবালের মতো সিনিয়রদের কাছ থেকেও শিক্ষা নিচ্ছেন তিনি। যেটা তার জন্য ইতিবাচক বলে মনে করেন তরুণ এই পেসার।  

শরিফুল বলেন, 'আমি তামিম ভাইয়ের দলে খেলছি। উনি বর্তমান জাতীয় দলের অধিনায়ক। উনি আমাকে অনেক কিছু বলেন। বোলিংয়ের সময় বা নেট করার সময়, উনি অনেক কিছু শেয়ার করেন ব্যাটসম্যানের দুর্বল দিক নিয়ে। মুস্তাফিজ ভাই আছেন আমাদের দলে। সবসময় উনাকে প্রশ্ন করি, উনি সুন্দর করে শেখান, বোঝান। সাইফউদ্দিন ভাই আছেন। উনাকেও বলি যে ভাই, বিপিএল বা জাতীয় দলে ব্যাটসম্যানরা কোথায় দুর্বল? এসব জানার ইচ্ছে, উনাদের কাছ থেকে শুনি। তারাও বলেন, শেয়ার করেন, খুব ভালো লাগতেছে যে, তাদের কাছে কিছু জানতে চাইলে সঙ্গে সঙ্গে সুন্দর করে বুঝিয়ে বলেন। এসব শেয়ার করতে পেরে ভালো লাগে। '

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।