ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বগুড়ায় উৎসবমুখর পরিবেশে বই উৎসব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৬ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৮
বগুড়ায় উৎসবমুখর পরিবেশে বই উৎসব বগুড়ায় বই উৎসব। ছবি: কাওছার উল্লাহ আরিফ

বগুড়া: বগুড়ায় বছরের প্রথম দিনেই উৎসবমুখর পরিবেশে শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণের মধ্য দিয়ে বই উৎসব কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১ জানুয়ারি) বেলা ১১টার দিকে শহরের ঠনঠনিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নতুন বই বিতরণ ‘বই উৎসব’ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে নতুন বছরের বই তুলে দেন জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মকবুল হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন, জেলার অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনাসহ জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তারা।

জেলা মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয় সূত্র জানা যায়, জেলার ১২টি উপজেলার ২ হাজার ৯৫০টি প্রাক-প্রাথমিক, প্রাথমিক, ইবতেদায়ী, মাধ্যমিক স্কুল, দাখিল মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের ৭ লাখ ১৭ হাজার ৮৬৫ জন ছাত্র-ছাত্রীর মাঝে বিনামূল্যে বই বিতরণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৮
এমবিএইচ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।