ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

দ্বিতীয় মেয়াদে জাবি উপাচার্য ফারজানা ইসলাম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, মার্চ ২, ২০১৮
দ্বিতীয় মেয়াদে জাবি উপাচার্য ফারজানা ইসলাম দ্বিতীয় মেয়াদে দায়িত্ব গ্রহণ করেছেন অধ্যাপক ফারজানা ইসলাম-ছবি-বাংলানিউজ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: আড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে দ্বিতীয় মেয়াদে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) উপাচার্য হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন অধ্যাপক ফারজানা ইসলাম।

শুক্রবার (২ মার্চ) বিশ্ববিদ্যালয়ের সিনেট হলে এ দায়িত্ব গ্রহণ করেন তিনি। এ সময় সিনেট ও সিন্ডিকেট সদস্য, বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন বিভাগের সভাপতি, সাংবাদিক সমিতি, ছাত্রলীগ, কর্মকর্তা-কর্মচারীরাসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে তাকে শুভেচ্ছা জানানো হয়।

স্বাগত ভাষণে অধ্যাপক ফারজানা ইসলাম রাষ্ট্রপতি ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর, প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রী, শিক্ষা সচিব এবং সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। একইসঙ্গে সবাইকে সঙ্গে নিয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়কে বিশ্বে ‘মর্যাদাপূর্ণ বিশ্ববিদ্যালয়’ হিসেবে প্রতিষ্ঠার চেষ্টা করবেন বলে আশা ব্যক্ত করেন।

উপাচার্য হিসেবে দায়িত্ব গ্রহণ করে অধ্যাপক ফারজানা ইসলাম বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার ও জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন এবং বিকেলে ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করবেন।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, মার্চ ২, ২০১৮
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।