ঢাকা, শুক্রবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৯, ০৯ ডিসেম্বর ২০২২, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

শিক্ষা

১১ জানুয়ারি সরকারি মাধ্যমিকে ভর্তির লটারি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
১১ জানুয়ারি সরকারি মাধ্যমিকে ভর্তির লটারি

ঢাকা: সরকারি মাধ্যমিকে ভর্তির লটারি আগামী ১১ জানুয়ারি অনুষ্ঠিত হবে। এছাড়া বয়সের জটিলতার কারণে আবেদন করতে না পারা শিক্ষার্থীরা আগামী ৭ জানুয়ারি বিকেল ৫ টা পর্যন্ত আবেদন করতে পারবে।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের (মাউশি) মহাপরিচালক অধ্যাপক ড. সৈয়দ মো. গোলাম ফারুক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ‘করোনা পরিস্থিতির কারণে শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষার স্বার্থে ২০২১ শিক্ষাবের্ষ সারাদেশের সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে প্রথম থেকে নমব শ্রেণি পর্যন্ত শিক্ষার্থী ভর্তির জন্য ডিজিটাল লটারি আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। গত ৩০ ডিসেম্বর আয়োজনের কথা থাকলেও হাইকোর্টের নির্দেশনায় লটারি অনুষ্ঠান কার্যক্রম বিজ্ঞপ্তি জারি করে স্থগিত করা হয়। ’

আরও বলা হয়, ‘বয়সের কারণে যারা আবেদন করতে পারেনি তারা এখন আবেদন করতে পারবে। সেজন্য সফটওয়্যারটি বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বিকেল ৫টার পর খুলে দেওয়া হয়েছে এবং আগামী ৭ জানুয়ারি বিকেল ৫টা পর্যন্ত আবেদন করতে পারবে। ’

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa