ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

নির্বাচন

পৌর নির্বাচন

সাতক্ষীরায় জামায়াত নেতার মনোনয়ন বাতিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৫
সাতক্ষীরায় জামায়াত নেতার মনোনয়ন বাতিল

সাতক্ষীরা: সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে মেয়র পদ প্রার্থী জেলা জামায়াতের সেক্রেটারি নুরুল হুদা ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদ প্রার্থী কামরুন্নাহারের মনোনয়ন পত্র বাতিল ঘোষণা করা হয়েছে।

জামায়াত নেতা নুরুল হুদা স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন।



রোববার ( ৬ ডিসেম্বর) দুপুরে সাতক্ষীরা পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসারে কার্যালয়ে মনোনয়ন পত্র যাচাই-বাছাই শেষে তাদের মনোনয়ন বাতিল  করা হয়।

রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এএফএম এহতেশামুল হক বাংলানিউজকে জানান, পৌর নির্বাচনের নিয়ম অনুযায়ী মেয়র প্রার্থীর সমর্থনকারী হিসেবে একশ’ জনের তালিকা দিতে হয়। কিন্তু নুরুল হুদার দেওয়া এ তালিকা জাল প্রমাণিত হওয়ায় তার মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে।

এছাড়া সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদ প্রার্থী কামরুন্নাহারের আয়করের কাগজপত্র নিয়ে গড়মিল থাকায় তার মনোনয়ন পত্রও বাতিল করা হয়েছে।

এদিকে, একই কারণে কলারোয়া পৌরসভার মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী উপজেলা জামায়াতের সাবেক আমির ইমান আলীর মনোনয়ন পত্রও বাতিল করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৫
এএটি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।