ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

পৌর নির্বাচন

চাঁপাইনবাবগঞ্জে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৫
চাঁপাইনবাবগঞ্জে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

চাঁপাইনবাবগঞ্জ: বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে চাঁপাইনবাবগঞ্জের চার পৌরসভা নির্বাচনে অংশগ্রহণকারী মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

সোমবার (১৪ ডিসেম্বর) সকাল থেকে স্ব স্ব রিটার্নিং অফিসারের কার্যালয়ে প্রার্থী ও তাদের প্রতিনিধিদের উপস্থিতিতে প্রতীক বরাদ্দ দেওয়া হয়।



চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র পদে আওয়ামী লীগের সামিউল হক লিটন নৌকা, বিএনপির অধ্যাপক আতাউর রহমান ধানের শীষ, বিএনপির বিদ্রোহী প্রার্থী মাওলানা আব্দুল মতিন খেজুর গাছ, স্বতন্ত্র প্রার্থী জামায়াতের নজরুল ইসলাম জগ, জাসদের মনিরুজ্জামান মনির মশাল ও জাতীয় পার্টির শাহাজাহান আলী নাঙ্গল  প্রতীক পেয়েছেন।

নাচোল পৌরসভায় আওয়ামী লীগের আব্দুর রশিদ খান ঝালু নৌকা, বিএনপির কামরুজ্জামান ধানের শীষ, জাতীয় পার্টির তৌহিদুল ইসলাম শাহীন নাঙ্গল, স্বতন্ত্র প্রার্থী জামায়াতের রফিকুল ইসলাম জগ, আমানুল্লাহ মাসুদ রেল ইঞ্জিন, আসলাম হোসেন নারকেল গাছ ও আব্দুল মালেক চৌধুরী মোবাইল ফোন প্রতীক পান।

শিবগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগের ময়েন খান নৌকা, আওয়ামী লীগের বিদ্রোহী কারিবুল হক রাজিন নারকেল গাছ,  বিএনপির শফিকুল ইসলাম ধানের শীষ ও স্বতন্ত্র প্রার্থী জামায়াতের জাফর আলী জগ প্রতীক পেয়েছেন।

রহনপুর পৌরসভায় আওয়ামী লীগের গোলাম রাব্বানী বিশ্বাস নৌকা, বিএনপির তারেক আহম্মেদ ধানের শীষ ও স্বতন্ত্র প্রার্থী জামায়াত নেতা মিজানুর রহমান খেজুর গাছ প্রতীক পেয়েছেন।

এছাড়া চার পৌরসভার কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীদের মধ্যেও প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।