ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

গোলাপগঞ্জ থেকে হুসাইন আজাদ

এখানে কুনো ভুটো কারচুপি অইছে না

হুসাইন আজাদ, সিনিয়র নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪১ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৫
এখানে কুনো ভুটো কারচুপি অইছে না ছবি: জি এম মুজিবুর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গোলাপগঞ্জ, সিলেট থেকে: সিলেট শহর থেকে আঞ্চলিক সড়কের কুয়াশার প্রাচীর ভেদ করে বাহন যখন গোলাপগঞ্জ পৌঁছালো, তখনও শীতের চাদর ছাড়েনি পৌরসভা শহরটি। সিলেটে পরিবহন শ্রমিকদের ধর্মঘটের কারণে এখানেও বাস-ট্রাক চলাচল বন্ধ, সেজন্য কেবল কিছু সিএনজিচালিত অটোরিকশাই দেখা পৌরসভা সড়কে।



দাঁড়িয়ে-বসে যাত্রী ডাকছেন অটোরিকশা চালকেরা। এরমধ্যে জগিং ড্রেস পরে একজন প্রার্থীর বন্ধ নির্বাচনী কার্যালয়ের সামনে বসেছেন একটি বাহিনীর সাবেক কর্মকর্তা আবদুল হক। তারও আগে সেখানে বসে সিগারেট ফুঁকছেন অশীতিপর বৃদ্ধ আদেল মিয়া। বৃদ্ধ বসে আছেন পত্রিকা কিনবেন বলে, পত্রিকা এখনও আসেনি। নির্বাচনী আলাপ তুলতে জানা গেল, তিনি পৌরসভার বাইরের বাসিন্দা।

তবে, কথা বললেন আবদুল হক। ‘এই গোলাপগঞ্জে এখন পর্যন্ত কুনো ভুটো কারচুপি অইছে না, আশা করি ইবারও অইতো না। সুষ্ঠ নির্বাচন অইলে ভালা প্রার্থীই জিততো। ’

সুষ্ঠু নির্বাচনের আশায় আবদুল হক বলেন, ‘এখন আমরার দেখার বিষয় সুষ্ঠু নির্বাচন অইতো কিনা। ’

আবদুল হক- আদেল মিয়াদের সঙ্গে আলাপের আগে পৌরসভা কার্যালয়ের সামনে কথা হয় সুফ আহমেদে নামে পৌরসভার আরেক বাসিন্দার সঙ্গে। তিনি জানান, ‘গতকাইলকা (সোমবার, ১৪ ডিসেম্বর) থেকেই প্রচারণা (প্রতীক বরাদ্দ নিয়ে) শুরু অইছে, কিছু প্রার্থীরে গতকাইলকা দেখা গেছে। কিন্তু আইজকা এখনও নামে নাই। ’

খানিক আগে এক প্রার্থীর গাড়ি সড়ক দিয়ে যাইতে দেখেছেন বলেও হাত তুলে নির্দেশ করেন সুফ আহমেদ।

** ডিজিটাল রেল, সময়ানুবর্তী রেল

বাংলাদেশ সময়: ০৯৪২ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৫
এইচএ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।