ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

পৌর নির্বাচন বিএনপির জন্য চ্যালেঞ্জ

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৫
পৌর নির্বাচন বিএনপির জন্য চ্যালেঞ্জ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রূপগঞ্জ(নারায়ণগঞ্জ): সারাদেশে পৌর নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার বরপা এলাকায় বিএনপি মেয়র প্রার্থীর পক্ষে গণসংযোগে এসে তিনি এ কথা জানান।



গয়েশ্বর চন্দ্র রায় বলেন, এ নির্বাচনের মাধ্যমেই প্রমাণ হবে সামনের নির্বাচনগুলো কি হবে। এখন প্রশ্ন জনগণ ভোট দিতে পারবে কিনা?

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, বিএনপির বিদ্রোহী প্রার্থী ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক, বর্তমান মেয়র শফিকুল ইসলাম চৌধুরী সাংগঠনিক নিয়ম-কানুন মানেননি। আর এ জন্য তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। এখন আনুষ্ঠানিকভাবে চিঠি পাঠিয়ে দেওয়া হবে।

এসময় গয়েশ্বর চন্দ্র রায়ের সঙ্গে উপস্থিত ছিলেন, ঢাকা বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী মনিরুজ্জামান মনির, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহাফুজুর রহমান হুমায়ুন প্রমুখ।

পরে নেতারা বিএনপি প্রার্থী ও জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন ভূঁইয়ার পক্ষে (ধানের শীষ) প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৫
পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।