ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

পৌর নির্বাচন

কাউন্সিলর পদে তৃতীয় লিঙ্গের প্রার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৫
কাউন্সিলর পদে তৃতীয় লিঙ্গের প্রার্থী ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাতক্ষীরা: আসন্ন পৌর নির্বাচনে সাতক্ষীরা জেলায় প্রথমবারের মতো সংরক্ষিত মহিলা আসনে তৃতীয় লিঙ্গের (হিজড়া) কোনো প্রার্থী অংশ নিচ্ছেন।

তিনি কলারোয়া পৌরসভা নির্বাচনে ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী।

আর নির্বাচনে প্রতীক পেয়েছেন চুড়ি।

স্থানীয় ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক দিথী কলারোয়া পৌর এলাকার হামিদ মিয়ার সন্তান।

সমাজ থেকে বৈষম্য দূর করার প্রত্যয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন তিনি।

নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে দিথী বাংলানিউজকে বলেন, আমি জয়ী হলে সমাজের অবহেলিত অসহায় মানুষের পাশে দাঁড়াবো। সমাজে কোনো বৈষম্য থাকবে না।

সাধারণ জনগণ কেমন সমর্থন দিচ্ছেন- এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমিতো নির্বাচনে দাঁড়াতে চাইনি। এলাকার মুরব্বিরাই তো আমাকে দাড় করিয়ে দিয়েছে। সবাই আমার জন্য দোয়া করছে। আমার বিশ্বাস আমি জিতবো।

সহযোগিতার কথা উল্লেখ করে তিনি বলেন, আমি ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক। আওয়ামী লীগের সমর্থনও আমি পাচ্ছি। সর্বোপরি সবাই আমাকে সহযোগিতা করছে।

এলাকাবাসীকে সঙ্গে নিয়ে তিনি মানুষের দ্বারে দ্বারে যাচ্ছেন দোয়া নিতে।

কলারোয়ার পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সাইদুর রহমান বাংলানিউজকে জানান, আমরা দিথীকে সমর্থন দিচ্ছি। তাকে নিয়ে আমাদের অনেক আশা। আশাকরি তিনি জিতবে।

তার প্রার্থিতার বিষয়ে কলারোয়া উপজেলা নির্বাচন অফিসার ফরায়েজী আহমেদ বাংলানিউজকে জানান, কলারোয়া পৌরসভার ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী দিথী চুড়ি প্রতীক বরাদ্দ পেয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৫
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।