ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

পৌর নির্বাচন

বিএনপি প্রার্থীদের জয়ে কাজ করতে যুবদলের আহ্বান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৫
বিএনপি প্রার্থীদের জয়ে কাজ করতে যুবদলের আহ্বান

ঢাকা: পৌরসভা নির্বাচনে সর্বাত্মকভাবে অংশ নিয়ে বিএনপি প্রার্থীদের বিজয়ী করার জন্য সংগঠনের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছে যুবদল।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) বিকেলে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল ও সাধারণ সম্পাদক সাইফুল আলম নীরব এক বিবৃতিতে এ আহ্বান জানান।



এতে বলা হয়, আসন্ন পৌরসভা নির্বাচনে বিএনপি  মনোনীত প্রার্থীদের বিজয়ী করে খালেদা জিয়ার গতিশীল নেতৃত্বকে আরও বেগবান করতে হবে। তাই সর্বাত্মকভাবে নির্বাচনী কার্যক্রমে অংশ নিতে সারাদেশের যুবদল নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানানো হচ্ছে।

‘সংশ্লিষ্ট জেলায় বা এলাকায় বিএনপির নির্বাচনী টিমের সঙ্গে সমন্বয় করে বিএনপি মনোনীত প্রার্থীদের পক্ষে ব্যাপকভাবে কাজ করার জন্য আহ্বান জানাচ্ছি। দলের সব ক্রান্তিকালে দেশের তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীরা প্রশংসনীয় ভূমিকায় অবর্তীণ হয়ে তাবেদারি শক্তির আগ্রাসন থেকে দলকে রক্ষা করেছিল। তাই সময়ের পরীক্ষায় উত্তীর্ণ এসব তৃণমূল নেতা-কর্মীদেরকে ভোটের জয়ও ছিনিয়ে আনতে হবে। ’

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৫
এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।