ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

আচরণবিধি লঙ্ঘন করলেই কঠোর ব্যবস্থা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৫
আচরণবিধি লঙ্ঘন করলেই কঠোর ব্যবস্থা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুমিল্লা: মন্ত্রী বা এমপি যতো প্রভাবশালী ব্যক্তি হউক না কেন নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন কিংবা শৃঙ্খলা ভঙ্গ করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এ বিষয়ে কোনো ছাড় নেই বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।



মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দুপুর সোয়া ২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজারে ফুটওভার ব্রিজ উদ্বোধন শেষে এসব কথা বলেন তিনি।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, নির্বাচনের আচরণবিধি লঙ্ঘনের বিষয়টি প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি মনিটরিং টিমের মাধ্যমে দেখাশোনা করছেন। এ বিষয়ে তিনি কঠোর অবস্থানে। আচরণবিধি লঙ্ঘন করলে কারও রেহাই নেই।

মন্ত্রী আরও বলেন, চারলেন প্রকল্পের প্রথম স্তরের কাজ শেষ পর্যায়ে। ১৯২ কিলোমিটারের মধ্যে এই পর্যন্ত ১৭৫ কিলোমিটারের প্রথম স্তরের কাজ শেষ হয়েছে। এই ডিসেম্বরের মধ্যেই বাকি প্রথম স্তরের কাজ শেষ হবে। আশা করি, নতুন বছরের শুরুতে জাতিকে প্রস্তুত ফোরলেন উপহার দিতে পারবো।

এ সময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন- চারলেন প্রকল্পের প্রকল্প পরিচালক প্রকৌশলী আফতাব হোসেন খান, একই প্রকল্পের তত্ত্বাবধায়ক প্রকৌশলী এম এ সবুর, সড়ক ও জনপথের কুমিল্লা অঞ্চলের অতিরিক্ত প্রধান প্রকৌশলী জুনায়েদ আহমেদ শিব্বি প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৫
পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।