ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

বদরগঞ্জে মহিলা কাউন্সিলর প্রার্থী লাঞ্ছিত, আটক ১

ডিভিশনাল স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪১ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৫
বদরগঞ্জে মহিলা কাউন্সিলর প্রার্থী লাঞ্ছিত, আটক ১ ছবি: প্রতীকী

রংপুর (বদরগঞ্জ): রংপুরের বদরগঞ্জ উপজেলা ভোটারের হাতে সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী (১, ২, ৩) শাহানাজ পারভীন শেলি লাঞ্ছিত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় আহত কাউন্সিলর প্রার্থী থানায় এ অভিযোগ করেন।



এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পৌর শহরের থানাপাড়া এলাকা থেকে প্রিন্স (১৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। তিনি ওই এলাকার কাশেম আলীর ছেলে।

শেলি অভিযোগ করেন, দুপুরে শাহানাজ পারভীন শেলি ভোট চাওয়ার জন্য থানাপাড়ায় নরেশ চন্দ্র সরকারের বাড়িতে গিয়ে ভোট চাওয়ার এক পর্যায়ে গৃহিণী ছবি রানীর সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ছবি রানীর ছেলে সুমন ও তার বন্ধু প্রিন্স দৌড়ে এসে কাউন্সিলর পদপ্রার্থীর গলা টিপে ধরেন। এতে তিনি গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন।

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বাংলানিউজকে বলেন, এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে এক যুবককে আটক করা হয়েছে। আটক যুবকের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ০০২০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৫
এএটি/এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।