ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

পৌর নির্বাচন

কাউন্সিলর প্রার্থীর লাথিতে অপর কাউন্সিলর প্রার্থীর মায়ের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৫
কাউন্সিলর প্রার্থীর লাথিতে অপর কাউন্সিলর প্রার্থীর মায়ের মৃত্যু

ময়মনসিংহ: ময়মনসিংহের গফরগাঁও পৌরসভার ৩নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থীর লাথিতে অপর কাউন্সিলর প্রার্থীর মা রাবেয়া খাতুনের (৬০) মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) সকালে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।



প্রতিদ্বন্দ্বী কাউন্সিলর প্রার্থী আনিসুর রহমান ও তার সন্ত্রাসী বাহিনীর লাথির আঘাতেই তার মা’র মৃত্যু হয়েছে বলে দুপুরে স্থানীয় সাংবাদিকদের কাছে অভিযোগ করেছেন অপর কাউন্সিলর প্রার্থী আজিজুল ইসলাম।

কাউন্সিলর প্রার্থী আজিজুল ইসলাম অভিযোগে বলেন, বিজয় দিবসের অনুষ্ঠানকে ঘিরে বুধবার (১৬ ডিসেম্বর) বিকেলে তার বাড়িতে বসে কর্মী সমর্থকদের নিয়ে আলাপ-আলোচনা করছিলেন। এ সময় প্রতিদ্বন্দ্বী কাউন্সিলর প্রার্থী আনিসুর রহমানের নেতৃত্বে একদল সন্ত্রাসী তার বাড়িতে ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা ও ভাংচুর চালায়।

তিনি বলেন, এ সময় আমি প্রাণভয়ে  পালিয়ে গেলেও আনিসুর রহমান ও তার সন্ত্রাসীরা আমার মা ও খালাকে উপর্যুপুরি লাথি মারে। এতে ঘটনাস্থলেই আমার মায়ের মৃত্যু হয়।

এ বিষয়ে অভিযুক্ত প্রতিদ্বন্দ্বী কাউন্সিলর প্রার্থী আনিসুর রহমানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

জানতে চাইলে গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) হাবিবুর রহমান জানান, ‘লাথি মেরে রাবেয়া খাতুনকে মারা হয়েছে কী না তা বুঝা যাচ্ছে না। শরীরে আঘাতের কোনো চিহ্ন পাইনি আমরা।

তবুও তারা যেহেতু বিতর্কিত কথা বলছে এ কারণে ময়না তদন্তের জন্য বৃহস্পতিবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মরদেহ পাঠিয়েছি। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৫
বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।