ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

পৌর নির্বাচন

সেনা মোতায়েনের দাবিতে বরগুনায় সংবাদ সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৫
সেনা মোতায়েনের দাবিতে বরগুনায় সংবাদ সম্মেলন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বরগুনা: আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ করে সেনাবাহিনী মোতায়েনের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন বরগুনা ও পাথরঘাটার বিএনপি মনোনীত দুই মেয়র প্রার্থী।

বৃহস্পতিবার(১৭ ডিসেম্বর) দুপুর ১২টায় বরগুনা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করেন এসএম নজরুল ইসলাম ও মল্লিক মো. আইউব।



বরগুনা পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক এস এম নজরুল ইসলাম বলেন, পৌর নির্বাচনে ক্ষমতাসীন দল ও তাদের বিদ্রোহী প্রার্থীরা আচরণ বিধি ভঙ্গ করে বরগুনা শহরে মিছিল ও মোটরসাইকেলে শোডাউন করছে। বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীকে জানালে তারা লিখিত অভিযোগ দিতে বলার নামে বিষয়টি এড়িয়ে যায়।

অন্যদিকে, পাথরঘাটা পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী মল্লিক মো. আইউব বলেন, ক্ষমতাসীন দলের প্রভাবে কোনো প্রচার প্রচারণায় অংশ নিতে পারছি না। আমার পক্ষে কেউ প্রচার প্রচারণা চালাতে গেলে তাদের ওপর অতর্কিত হামলা করা হচ্ছে। এমতাবস্থায় আমি ও আমার কর্মী সমর্থকরা জীবন নিয়ে শঙ্কায় রয়েছি।

নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার জন্য নির্বাচনের সাত দিন আগে ও নির্বাচনের দিন থেকে তিনদিন পর্যন্ত বরগুনায় সেনাবাহিনী মোতায়েনের দাবি জানান দুই বিএনপি মেয়র প্রার্থী।

বরগুনা প্রেসক্লাবের সংবাদ সম্মেলনে বরগুনা জেলা বিএনপির সভাপতি মাহবুবুল আলম ফারুক মোল্লা, সাংগঠনিক সম্পাদক হুমায়ন হাসান শাহিন ও অর্থ সম্পাদক আবুল কালাম আজাদ, বরগুনা সদর উপজেলা বিএনপির আহ্বায়ক সালেহ ফারুক প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৫
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।