ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

চৌগাছায় স্বতন্ত্র মেয়র প্রার্থী কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৫
চৌগাছায় স্বতন্ত্র মেয়র প্রার্থী কারাগারে মাস্টার কামাল আহম্মেদ

যশোর: যশোরের চৌগাছা পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী জামায়াত নেতা মাস্টার কামাল আহম্মেদকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) বিকেলে যশোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহাজাহান আলী তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তিনি চৌগাছা পৌর জামায়াতের সেক্রেটারি ও ৫ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর।

আসন্ন পৌরসভা নির্বাচনে তিনি জগ প্রতীকে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

যশোর আদালত পুলিশের ইন্সপেক্টর রেজাউল ইসলাম বাংলানিউজকে বলেন, পুলিশের দায়ের করা নাশকতার একটি মামলায় জামায়াত নেতা কামাল আহম্মেদ আদালতে হাজির হয়ে জামিনের আবেদন জানালে বিচারক তা নামঞ্জুর করে তাকে আদালতে পাঠানোর নির্দেশ দেন। পরে বিকেলে তাকে যশোর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, চৌগাছা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার কামাল আহম্মেদ জামায়াতের নেতা হলেও বিএনপির সঙ্গে সমঝোতায় ব্যর্থ হয়ে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হন।

২৬ নভেম্বর মনোনয়নপত্র সংগ্রহে সোনালী ব্যাংক চৌগাছা শাখায় সাড়ে চার হাজার টাকার চালান জমা দেন তিনি। ওই দিন রাতেই চৌগাছা থানা পুলিশ তার বিরুদ্ধে একটি নাশকতা মামলা দায়ের করে।
 
চৌগাছা পৌরসভায় জামায়াত নেতা মাস্টার কামাল আহম্মেদ ছাড়াও আওয়ামী লীগ মনোনীত নূর উদ্দিন আল মামুন হিমেল, আওয়ামী লীগের বিদ্রোহী এস এম সাইফুর রহমান বাবুল, বিএনপি মনোনীত প্রার্থী ও বর্তমান মেয়র সেলিম রেজা আওলিয়ার মেয়র পদে লড়ছেন।

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৫
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।