ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

পৌর নির্বাচন

গাংনীর সব ভোটকেন্দ্র ঝূঁকিপূর্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
গাংনীর সব ভোটকেন্দ্র ঝূঁকিপূর্ণ

মেহেরপুর: মেহেরপুরের গাংনী পৌরসভার ৯টি ভোটকেন্দ্রের সবগুলোই ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছে পুলিশ প্রশাসন এবং নির্বাচন অফিস।

এসব কেন্দ্র হলো, ১নং ওয়ার্ডের বাঁশবাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ২নং ওয়ার্ডের শিশিরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৩নং ওয়ার্ডের চৌগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৪নং ওয়ার্ডের গাংনী পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়, ৫নং ওয়ার্ডের পশ্চিম মালসাদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৬নং ওয়ার্ডের গাংনী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৭নং ওয়ার্ডের গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ, ৮নং ওয়ার্ডের গাংনী মহিলা কলেজ এবং ৯নং ওয়ার্ডের থানাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।



এসব কেন্দ্রের মধ্যে অধিক ঝুঁকিপূর্ণ রয়েছে ৪টি কেন্দ্র। এগুলো হলো, চৌগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়, পশ্চিম মালসাদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়, গাংনী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও থানাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।

গাংনী পৌরসভার রিটার্নিং অফিসার রোকুনুজ্জামান বাংলানি‌উজকে জানান, সকগুলোকে কেন্দ্র বিবেচনায় এনে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। পুলিশ ও আনসারের পাশাপাশি এক প্লাটুন বিজিবি ও র‌্যাপিড অ্যাকশন ব্যটালিয়ন (র‌্যাব) মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।