ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

দেওয়ানগঞ্জে বিদ্রোহী প্রার্থীর ওপর হামলা, গুলিবিদ্ধ ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
দেওয়ানগঞ্জে বিদ্রোহী প্রার্থীর ওপর হামলা, গুলিবিদ্ধ ৩

জামালপুর: জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী নুরুন্নবী অপুর ওপর হামলার ঘটনা ঘটেছে। এ সময় ৫ রাউন্ড গুলি বর্ষণের ঘটনা ঘটে।

এতে তিনজন গুলিবিদ্ধ হয়েছেন।

বুধবার (৩০ ডিসেম্বর) সকাল ৮টা ১০ মিনিটে এ হামলার ঘটনা ঘটে।

দেওয়ানগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রেও বেশ কিছু ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে আতঙ্কের মধ্যে ভোটাররা ভোটাধিকার প্রয়োগ করছেন।

জামালপুর জেলার ছয়টি পৌরসভার ৫৭টি ওয়ার্ডে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এতে মেয়র পদে ২৩, পুরুষ কাউন্সিলর পদে ২৯৭ ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৮২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। জামালপুরে মোট ভোটকেন্দ্র ৯৯টি এবং ভোটার সংখ্যা ২ লাখ ৮ হাজার ৮০ জন।

এরমধ্যে সকালে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিত মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় জামালপুর সদরের তিনটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

অন্যদিকে, জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভার নির্বাচনে আব্দুল খালেক মেমোরিয়াল কলেজ ভোটকেন্দ্রে ককটেল বিস্ফোরণের ঘটনায় ওই কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়।

বাংলাদেশ সময়: ০৯১৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫/ আপডেট: ১১৪০ ঘণ্টা
টিআই/এএসআর/টিআই

** দেওয়ানগঞ্জে ভোটকেন্দ্রে ককটেল বিস্ফোরণ
** দেওয়ানগঞ্জে এক কেন্দ্রে ভোট স্থগিত
** জামালপুর সদরে ৩ ভোটকেন্দ্র ভোটগ্রহণ স্থগিত

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।