ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

স্বতন্ত্র প্রার্থীর পক্ষে ভোট চাওয়ায় লাঞ্ছিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৫
স্বতন্ত্র প্রার্থীর পক্ষে ভোট চাওয়ায় লাঞ্ছিত

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে কাজ না করায় এবং আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর পক্ষে ভোট চাওয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা এস এম বাকের ইদ্রিসকে (৩৮) লাঞ্ছিত করেছে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর সমর্থকরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, বোয়ালমারী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস এম বাকের ইদ্রিস আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেন মুছার ভাই ও পৌর আওয়ামী লীগের সদস্য মোজাফফর হোসেন বাবলুর ‘জগ’ প্রতীকে বৃহস্পতিবার দুপুরে ভোট চাইতে মাঠে নামেন।



এক পর্যায়ে ইদ্রিস তার কর্মীদের নিয়ে বোয়ালমারী বাজারে ভোট চাইতে গেলে আওয়ামী লীগের প্রার্থী শাহজাহান মীরদাহ পিকুলের সমর্থকরা তাকে বাধা দেয়।

এ নিয়ে দুই পক্ষের মাঝে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে পিকুলের লোকজন ইদ্রিসকে শারারিকভাবে লাঞ্ছিত করে।

এ ঘটনায় মোজাফ্ফর হোসেন বাবলু বলেন, খুব দুঃখজনক ঘটনা। গণতান্ত্রিক অধিকার থেকে যে যার মতোন নির্বাচনে অংশ নিচ্ছে। কিন্তু এমন পরিস্থতি সৃষ্টি হোক তা কখনোই কাম্য নয়।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেননি।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৫
আরকেবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।