ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

পৌরসভা নির্বাচন

ধনবাড়ীতে আচরণবিধি বিষয়ক মতবিনিময় সভা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৫
ধনবাড়ীতে আচরণবিধি বিষয়ক মতবিনিময় সভা

মধুপুর (টাঙ্গাইল): টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার পৌরসভায় প্রার্থীদের নিয়ে আচরণবিধি বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ‍

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) দুপুরে উপজেলা মিলনায়তনে নির্বাচনী ভিজিল্যান্স টিমের উদ্যোগে মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীদের নিয়ে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।



ভিজিল্যান্স টিমের আহ্বায়ক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও রিটার্নিং অফিসার শামীম আরা রিনি এতে সভাপতিত্ব করেন।

সভায় বিভিন্ন পরিপত্রের আলোকে বক্তব্য রাখেন- উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার নাজমা সুলতানা, (ওসি-তদন্ত) হাসান মোস্তফা, মেয়র প্রার্থী (বিএনপি) এসএমএ ছোবহান, অধ্যক্ষ ফেরদৌস আহম্মেদ পিন্টু (জাপা), জহুরুল হক বকল (স্বতন্ত্র), কাউন্সিলর প্রার্থী আবদুর মজিদ মিন্টু, জুলহাস উদ্দিন, মমতাজ বেগম, আব্দুর রাজ্জাক মেহফুজ ও ধনবাড়ী প্রেসক্লাব সাধারণ সম্পাদক আনছার আলী।

সভায় উপস্থিত প্রার্থীদের আচরণবিধি সংক্রান্ত বিষয়ে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন রিটার্নিং অফিসার শামীম আরা রিনি, উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার নাজমা সুলতানা এবং (ওসি-তদন্ত) হাসান মোস্তফা।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৫
এএটি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।