ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

বরিশাল বিভাগীয় মনিটরিং সেলের প্রথম সভা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৫
বরিশাল বিভাগীয় মনিটরিং সেলের প্রথম সভা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বরিশাল: বরিশালে পৌর নির্বাচন নিয়ে বিএনপি গঠিত বিভাগীয় মনিটরিং সেলের প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৮ ডিসেম্বর) বিকেলে বরিশাল নগরীর মহানগর ও জেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন কমিটির আহ্বায়ক কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান।



তিনি বলেন, দলের নেতাকর্মীদের মাঝে অনেক হতাশা আর শঙ্কা রয়েছে। তাদের যে কোনো সমস্যা মনিটরিং সেল সমাধান করার চেষ্টা করবে। অভিমান, ক্ষোভ নিরসন করেই বিএনপি বিভাগের ১৭ পৌরসভায় জয় ছিনিয়ে আনবে।

তিনি আরো বলেন, বিএনপি একটি উদার গণতান্ত্রিক দল। গণতন্ত্রের স্বার্থেই আমরা নির্বাচনে এসেছি। নিরপেক্ষ নির্বাচন নিয়ে শঙ্কা থাকলেও আমরা শেষ পর্যন্ত নির্বাচনের মাঝেই থাকবো এবং ফলাফল নিয়ে ঘরে ফিরবো।

সভায় আরো বক্তব্য রাখেন- সেলের সদস্য সচিব কেন্দ্রীয় বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার, বিএনপি চেয়ারপার্সনের উপদেস্টা অ্যাডভোকেট জয়নুল আবেদীন, দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়েদল হক চাঁন, উত্তর জেলা বিএনপির সভাপতি মেজবাউদ্দিন ফরহাদ, সাধারণ সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, দক্ষিণ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বিলকিস জাহান শিরিন, কেন্দ্রীয় বিএনপির সদস্য মাহবুবুল হক নান্নু, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ সভাপতি নুরুল ইসলাম নয়ন, এবং কলাপাড়া উপজেলা বিএনপির সভাপতি এবিএম মোশাররফ হোসেন প্রমুখ।
 
বরিশাল দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়েদুল হক চাঁন বলেন, বিএনপির নেতাকর্মীরা আন্দোলন করতে গিয়ে মামলা হামলায় বিপর্যস্ত-হতাশাগ্রস্ত। তারা মামলায় হাজিরা দিতে দিতে নিঃস্ব হয়ে গেছে। অনেক পৌরসভার মেয়র প্রার্থী নির্বাচনী প্রচারণার খরচ পর্যন্ত যোগার করতে পারছেনা।
 
সভায় দল মনোনীত প্রার্থীরা তাদের সমস্যা এবং  জেলা কমিটির সভাপতি  ও সম্পাদকরা  এলাকার নির্বাচনের সার্বিক চিত্র তুলে ধরেন এবং সমস্যা সমাধানে কার্যকরী ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

বাংলাদেশ সময়: ০১৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৫
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।