ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

পৌর নির্বাচন

চাচার দু’টি কথা, ভাতিজার কিছু কথা!

শফিকুল ইসলাম খোকন, উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৫
চাচার দু’টি কথা, ভাতিজার কিছু কথা!

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটা পৌরসভা নির্বাচনে লড়াইয়ে নেমেছেন তিন মেয়র প্রার্থী। বিজয়ী হতে প্রার্থীরা বিভিন্ন রকম প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছেন ভোটারদের কাছে।

ব্যানার, পোস্টারে টাঙানো হয়েছে প্রতিশ্রুতি। অনেকে প্রতিশ্রুতি লিফলেট আকারেও বিলি করছেন।

পাথরঘাটা পৌর নির্বাচনে মেয়র  পদে প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও সাবেক মেয়র আনোয়ার হোসেন আকন, বিএনপি মনোনীত প্রার্থী ও বর্তমান পৌর মেয়র মল্লিক আইউব ও জাতীয় পার্টির পাথরঘাটা উপজেলা সভাপতি আবুল কালাম আজাদ। মল্লিক আইউব ও আবুল কালাম আজাদ সম্পর্কে চাচা-ভাতিজা।

এদের মধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ার হোসেন আকনের ছবি সম্বলিত পোস্টার, ব্যানার ও লিফলেট থাকলেও ইশতেহারের মতো প্রতিশ্রুতি উল্লেখ করে কোনো লিফলেট নেই। তবে অপর মেয়র প্রার্থী চাচা মল্লিক আইউব ও ভাতিজা আবুল কালাম আজাদ প্রতিশ্রতি বা ইশতেহার লিফলেট আকারে ভোটারদের কাছে তুলে ধরছেন।

চাচার দু’টি কথা ও ভাতিজার কিছু কথা নামের লিফলেট বিলি করা হচ্ছে পৌর শহরে। হাট বাজার, চায়ের দোকানসহ বিভিন্ন জায়গায় চাচার দু’টি কথা ও ভাতিজার কিছু কথা সবার মুখে। চাচার দু’টি কথায় উল্লেখ করা হয়েছে বিগত পাঁচ বছরে তার পৌরসভার বিভিন্ন উন্নয়ন। ভাতিজার কিছু কথায় উল্লেখ করা হয়েছে প্রার্থীর বাবার ৪০ বছরের রাজনৈতিক জীবন, তার কর্মজীবন ও ভবিষ্যৎ পরিকল্পনার কথা।

পৌরসভার ৮নং ওয়ার্ডের বাসিন্দা পিন্টু মুন্সি বলেন, প্রতিশ্রুতির ফুলঝুড়ি নয় ভেবেচিন্তেই ভোট দিবো। যিনি পৌরসভাকে আধুনিক রুপে রুপান্তরিত করতে পারবেন তাকেই ভোট দিবো।

ভ্যান চালক শাহিন মিয়া বলেন, আমরা খেটে খাওয়া মানুষ। আমাদের একটি ভোটের দাম আছে। ভোটটি সঠিক জায়গায় দিবো। যিনি গরীবের পাশে থাকবেন এলাকার উন্নয়ন করবেন তাকেই ভোট দিবো।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৫    
এমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।