ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

রাজশাহীতে ৫ আ’লীগ নেতার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থার সুপারিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৫
রাজশাহীতে ৫ আ’লীগ নেতার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থার সুপারিশ

রাজশাহী: দলীয় প্রার্থীর বিরুদ্ধে কাজ করায় রাজশাহীর পুঠিয়ায় ৫ আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে জেলা কমিটির কাছে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার সুপারিশ করেছেন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

দলের বিদ্রোহী প্রার্থী সাময়িক বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা জিএম হিরা বাচ্চুর পক্ষে নির্বাচনের প্রচার চালানোর জন্য তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা বলা হয়েছে।



অভিযুক্ত আওয়ামী লীগ নেতারা হলেন- রাজশাহী জেলা আওয়ামী লীগের সহসভাপতি রোস্তম আলী, পুঠিয়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল মালেক, পুঠিয়া পৌর আওয়ামী লীগের সভাপতি আবু বাক্কার সিদ্দিক, সাধারণ সম্পাদক খ ম শাহরিয়ার রহিম কনক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার হিরক।

রাজশাহীর পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের  সভাপতি ও রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারার সভাপতিত্বে অনুষ্ঠিত এক জরুরি সভায় এ সুপারিশ করা হয়।

এছাড়া, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রবিউল ইসলাম রবিকে আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য পৌর নির্বাচনে দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিত করার লক্ষে সভা থেকে ৪১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।

রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ আ.হ.ম মনিরুল ইসলাম তাজুলকে আহ্বায়ক করে এই নির্বাচনী কমিটি করা হয়েছে।

কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান লালা, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ এসএম একরামুল হক, জেলা আওয়ামী লীগ সদস্য গোলাম ফারুক।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৫
এসএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।