ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

বগুড়ায় বিএনপির সমর্থিত কাউন্সিলর প্রার্থীর স্ত্রীর সংবাদ সম্মেলন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৫
বগুড়ায় বিএনপির সমর্থিত কাউন্সিলর প্রার্থীর স্ত্রীর সংবাদ সম্মেলন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বগুড়া: আসন্ন পৌরসভা নির্বাচনে বগুড়া পৌরসভার ১৫নং ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী কারারুদ্ধ মাসুদ রানার স্ত্রী রেহেনা বেগম নির্বাচনী প্রচার-প্রচারণায় একই ওয়ার্ডের সরকারদলীয় প্রার্থীর বিরুদ্ধে বাধা প্রদানসহ কর্মীদের মারপিটের অভিযোগে এনেছেন।

পাশাপাশি সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোট সম্পন্ন করতে এই ওয়ার্ডের ৭টি কেন্দ্রে তিনি সেনাবাহিনী মোতায়েনের জোর দাবি জানান।



শনিবার (১৯ডিসেম্বর) দুপুরে বগুড়া প্রেসক্লাবে আয়োজিত জনাকীর্ণ সংবাদ সম্মেলনে তিনি এ দাবি তুলে ধরেন।

সংবাদ সম্মেলনে কাউন্সিলর প্রার্থী মাসুদ রানার স্ত্রী লিখিত বক্তব্যে অভিযোগ করে বলেন, বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী মাসুদ রানার কর্মীরা নির্বাচনী প্রচার-প্রচারণা চালাতে গিয়ে সরকারদলীয় কাউন্সিলর প্রার্থী আমিনুল ইসলামের লোকজনের বাধার মুখে পড়ছেন। সরকারদলীয় প্রার্থীর লোকজন মাসুদ রানার পোস্টার ছিড়ে আগুন দিয়েছে।

গত ১৭ ডিসেম্বর বিকেলে মাসুদ রানার পাঞ্জাবী প্রতীকের পক্ষে প্রচারণাকালে সরকারদলীয় প্রার্থীর লোকজন ভাঙ্চুরসহ রিকশা চালককে মারপিট করে। এরই ধারাবাহিকতায় পরদিন ১৮ ডিসেম্বর আমিনুলের কর্মীরা মাসুদ রানার পক্ষে প্রচারণাকালে মহিলা কর্মীদের মারপিট করে শ্লীলতাহানি করে।  

এছাড়া সরকারদলীয় প্রার্থীর লোকজন মোবাইল ফোনে বিএনপি প্রার্থীর কর্মীদের বিভিন্ন ধরনের হুমকি ধামকি দিচ্ছে। এমনকি পরিবারের সদস্যদেরও প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে বলে সংবাদ সম্মেলনে মাসুদ রানার স্ত্রী রেহেনা বেগম অভিযোগ করেন। ।

তিনি অভিযোগ করে আরো বলেন, নির্বাচনী আচরণবিধি অনুযায়ী কাউন্সিলরদের প্রতিটি ওয়ার্ডে একটি করে নির্বাচনী অফিস করার বিধান রয়েছে। কিন্তু আমিনুল ইসলাম ৮টি নির্বাচনী অফিস করেছেন। এসব অফিসে প্রতিদিন ভিসিডি প্লেয়ার বাজানো হয়।

নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে জেলা প্রশাসক, পুলিশ সুপার ও রিটার্নিং অফিসারের হস্তক্ষেপ কামনা করে নির্বাচনের দিন ১৫নং ওয়ার্ডের ৭টি ভোট কেন্দ্রে সেনাবাহিনী মোতায়েনের দাবি জানান মাসুদ রানার স্ত্রী।

বাংলাদেশ সময়: ০৫৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৫
এমবিএইচ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।