ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

শ্রীপুরে ৬টি ভোট কেন্দ্র ঝুঁকিপূর্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৫
শ্রীপুরে ৬টি ভোট কেন্দ্র ঝুঁকিপূর্ণ

গাজীপুর: আসন্ন শ্রীপুর পৌরসভা নির্বাচনের ২২টি কেন্দ্রের মধ্যে ৬টি কেন্দ্রকে অধিক ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছে স্থানীয় পুলিশ বিভাগ। এছাড়া ১০টি গুরুত্বপূর্ণ এবং বাকি ৬টি কেন্দ্রকে সাধারণ কেন্দ্র হিসেবে চিহ্নিত করা হয়েছে।



শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, ২২টি কেন্দ্রে এবার শ্রীপুর পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এসব কেন্দ্রের মধ্যে ৬টি কেন্দ্রকে অধিক ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলো হলো ভাংনাহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়, বেতজুড়ি তুলা গবেষণা কেন্দ্র, গিলারচালা সরকারি প্রাথমিক বিদ্যালয়, কেওয়া ফুরকানিয়া মাদ্রাসা, মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়-১ ও মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়-২।

এছাড়া শ্রীপুর পাইলট উচ্চ বিদ্যালয়, বৈরাগীর চালা উচ্চ বিদ্যালয়, কেওয়া পূর্ব খন্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়, আলহাজ ধনাই বেপারী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়, বেড়াইদেরচালা সরকারি প্রাথমিক বিদ্যালয়, চন্নাপাড়া সরকারী প্রথকি বিদ্যালয়, কেওয়া তমির উদ্দিন আলিম মাদ্রাসা-১ ও ২, কেওয়া পশ্চিম খন্ড সরকারি প্রাথমিক বিদ্যালয় ১ ও ২ কে গুরুত্বপূর্ণ কেন্দ্র হিসেবে চিহ্নিত করা হয়েছে।

আগামী ৩০ ডিসেম্বর গাজীপুরের শ্রীপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। শ্রীপুর পৌরসভার মোট ভোটার সংখ্যা ৫৮ হাজার ৭০ জন। এর মধ্যে পুরুষ ভোটার ২৯ হাজার ২৬২ জন এবং মহিলা ভোটার ২৮ হাজার ৮০৮ জন।

বাংলাদেশ সময়: ০৫৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।