ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

বিদ্রোহী প্রার্থীদের পক্ষে কাজ করলে ২৪ ঘণ্টার মধ্যে ব্যবস্থা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৫
বিদ্রোহী প্রার্থীদের পক্ষে কাজ করলে ২৪ ঘণ্টার মধ্যে ব্যবস্থা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চাঁপাইনবাবগঞ্জ: আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খাইরুজ্জামান লিটন বলেছেন, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর পক্ষে নির্বাচনে যারা কাজ করছেন তাদের বিরুদ্ধে দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে ২৪ ঘণ্টার মধ্যে ব্যবস্থা নেওয়া হবে।

ইতিমধ্যেই শিবগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিদ্রোহী প্রার্থী মো. কারিবুল হক রাজিনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

তাই দলের মধ্যে বিদ্রোহ না করে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে একযোগে কাজ করতে বলেন তিনি।

রোববার (২০ ডিসেম্বর) বিকেলে শিবগঞ্জ বাজার মসজিদ মোড়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ময়েন খাঁনের এক পথসভায় তিনি এসব কথা বলেন।

এ সময় শিবগঞ্জ পৌরবাসীর কাছে দলের পক্ষে ভোট চেয়ে তিনি বলেন, গতবারের সিটি কর্পোরেশন নির্বাচনে রাজশাহীর ৯৫ ভাগ মানুষ প্রার্থী না দেখে ভুল পাত্রে ভোট দিয়ে এখন আফসোস করছেন। কারণ এ এলাকার উন্নয়ন দুই বছর পিছিয়ে গেছে। তাই শিবগঞ্জের জনগণ যেন এবার আর এ ভুল না করেন। তারা যেন অবশ্যই নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রার্থীকে জয়যুক্ত করেন।

পথসভায় আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ডা. সামিল উদ্দিন আহম্মেদ শিমুল, শিবগঞ্জ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মির্জা সাহাদাত হোসেন খুররুম, জাসদ উপজেলা কমিটির সভাপতি আবু বাক্কার, দুর্লভপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু আহম্মেদ নাজমুল কবির মুক্তা, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ময়েন খাঁনসহ আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ।

ময়েন খাঁন তার বক্তব্যে বলেন, আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করলে পৌরবাসীর চাহিদা মোতাবেক তাদের সুযোগ সুবিধা নিশ্চিত করায় হবে আমার প্রধান লক্ষ্য। এছাড়া শিবগঞ্জ পৌরসভাকে একটি আধুনিক মডেল পৌরসভায় পরিণত করা হবে।

এর আগে আওয়ামী লীগ নেতা লিটন সেলিমাবাদ খানপাড়া এলাকায় দলীয় নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় সভা করেন এবং পৌর এলাকার বিভিন্ন এলাকায় ময়েন খাঁনের জন্য ভোট চেয়ে গণসংযোগ করেন।   

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৫
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।