ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

পৌর নির্বাচন

জয় ছিনিয়ে নেওয়ার চেষ্টা হলে শ্রীপুর থেকে আন্দোলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৫
জয় ছিনিয়ে নেওয়ার চেষ্টা হলে শ্রীপুর থেকে আন্দোলন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গাজীপুর: পৌর নির্বাচনে প্রশাসন, পুলিশ ও নির্বাচন কমিশন আচরণবিধি লঙ্ঘন করে বিজয় ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে শ্রীপুর থেকে আন্দোলন শুরু করা হবে বলে জানিয়েছেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন।
 
রোববার (২০ডিসেম্বর) দুপুরে শ্রীপুর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী মো. শহীদুল্লাহ শহীদের পক্ষে শ্রীপুরের ভাংনাহাটীতে গণসংযোগে অংশ নিয়ে এক পথসভায় তিনি এ কথা জানান।


 
ফজলুল হক মিলন বলেন, এখন মুক্ত বিহঙ্গের মতো কথা বলা যায় না। সরকার বিএনপি’র নেতা-কর্মীদের মিথ্যা মামলায় জর্জরিত করে রেখেছে। আমাদের হাত-পা বেঁধে রেখে নির্বাচন ঘোষণা করা হয়েছে। আমরা চিন্তিত নই। সরকারের রয়েছে ব্যার ও পুলিশ। আমাদের রয়েছে জনগণ।
 
৪ নম্বর ওয়ার্ড বিএনপি’র সভাপতি আফাজ উদ্দিন মণ্ডলের সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন- গাজীপুর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক কাজী সাইয়্যেদুল আলম বাবুল, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সদস্য মাওলানা এস এম রূহুল আমীন, ড্যাবের জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. এস এম রফিকুল ইসলাম বাচ্চু, উপজেলা বিএনপি’র সভাপতি মো. শাহজাহান ফকির, উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি আব্দুল মোতালেব, সিরাজ উদ্দিন কাইয়া, জেলা বিএনপি’র জ্যেষ্ঠ সহ-সভাপতি হুমায়ুন কবির সরকার, শ্রীপুর পৌর বিএনপি’র সভাপতি অ্যাডভোকেট কাজী খান, উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোছলেহ উদ্দিন মৃধা, টঙ্গী সরকারি কলেজের সাবেক জিএস জিয়াউল হাসান স্বপন প্রমুখ।

পথসভা শেষে বিএনপি মনোনীত প্রার্থীর ধানের শীষ মার্কায় ভোট প্রার্থনা করেন তারা।
 
বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৫
ওএইচ/এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।