ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

পৌর নির্বাচন

সোনারগাঁওয়ে বিএনপি প্রার্থীকে শো’কজ

নারায়ণগঞ্জ প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৫
সোনারগাঁওয়ে বিএনপি প্রার্থীকে শো’কজ

ঢাকা: নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মোশারফ হোসেনকে শো’কজের নোটিশ দিয়েছে জেলা নির্বাচন কর্মকর্তা।

রোববার (২০ ডিসেম্বর) বিকেলে তাকে এ নোটিশ দেওয়া হয়।



এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা ও সোনারগাঁও উপজেলা রিটার্র্নিং কর্মকর্তা তারিফুজ্জামান বাংলানিউজকে বলেন, প্রার্থীর বাড়িতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে শনিবার (১৯ ডিসেম্বর) ভূরিভোজের আয়োজন করা হয়। এ অভিযোগে তাকে শোকজ করা হয়েছে।

এসময় তিনি আরও বলেন, আগামী চব্বিশ ঘণ্টার মধ্যে এ প্রার্থীকে তার বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের কারণ দর্শাতে বলা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোনারগাঁও পৌরসভা নির্বাচনে মোশারফ হোসেনের পক্ষে শনিবার দুপুরে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ করতে বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় সোনারগাঁও আসেন।

এ উপলক্ষে মোশারফ হোসেন তার বাড়িতে ভূরিভোজের আয়োজন করেন। ভূরিভোজ বিষয়ে স্থানীয়ভাবে প্রচার করেছিলেন, তার পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ আয়োজন করা হয়েছে।

মোশারফ হোসেন বাংলানিউজকে বলেন, আমরা নয় ভাইবোন। অন্য ভাইবোনেরা তাদের স্থানীয় মসজিদে মিলাদের আয়োজন করার পাশাপাশি তারা পারিবারিকভাবে বাড়িতে খাওয়া-দাওয়ার আয়োজন করে। এতে ভূরিভোজের কোনো আয়োজন ছিলো না।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৫
ওএইচ/এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।