ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

পৌর নির্বাচন

প্রশাসনের কাছে সব প্রার্থী সমান

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৫
প্রশাসনের কাছে সব প্রার্থী সমান ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ধুনট (বগুড়া): প্রশাসনের কাছে সব প্রার্থীর ওজন এক। কোনো পার্থক্য করা হবে না।

তাই আপনাদের কাছে শঙ্কামুক্ত ও শান্তিপূর্ণ নির্বাচন আমাদের কাম্য।

সোমবার (২১ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে বগুড়ার ধুনট পৌরসভা নির্বাচন উপলক্ষে এক মতবিনিময় সভায় প্রার্থীদের উদ্দেশে এ কথা বলেছেন নির্বাচন কমিশনার বিগ্রেডিয়ার জেনালের (অব.) জাবেদ আলী।

ধুনট উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জাবেদ আলী বলেন, পৌর নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের উদ্দেশ্য ও লক্ষ্য এক। তাদের লক্ষ্য ও উদ্দেশ্য এলাকার উন্নয়ন করা, জনকল্যাণমূলক কাজ করা এবং নাগরিক সেবা নিশ্চিত করা।

তিনি প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, আপনারা বিভিন্ন সামাজিক কাজে যেমন একত্রিত থাকেন, তেমনি পৌর নির্বাচনের ক্ষেত্রেও এক থাকবেন। আপনাদের পরিচয় হওয়া উচিত ধুনট পৌরসভার শান্তিপ্রিয় নাগরিক। তাই নির্বাচনের আচরণবিধি মেনে অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে একটি মডেল নির্বাচন উপহার দেবেন।

ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাফিজুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম তৌহিদুল আলম মামুন, রাজশাহী বিভাগের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সুভাষ চন্দ্র সরকার, ধুনট উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মাদ আলমগীর, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মাসুদুর রহমান, ধুনট প্রেসক্লাবের সভাপতি রফিকুল আলম, সাংবাদিক এনামুল বারী বাদশা।

প্রার্থীদের মধ্যে আলোচনায় অংশ নেন, স্বতন্ত্র মেয়র প্রার্থী এজিএম বাদশাহ্, বিএনপির মেয়র প্রার্থী আলমুদ্দিন হারুন মন্ডল, আওয়ামী লীগের মেয়র প্রার্থী শরিফুল ইসলাম খাঁন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সুলতান মাহমুদ ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী রেনুকা পারভীন।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।