ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

সুন্দরগঞ্জে ৫ মেয়রসহ ২১ প্রার্থীকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৫
সুন্দরগঞ্জে ৫ মেয়রসহ ২১ প্রার্থীকে জরিমানা

গাইবান্ধা: নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় পাঁচ মেয়রসহ ২১ প্রার্থীকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার রাত থেকে সোমবার (২১ ডিসেম্বর) দুপুর পর্যন্ত উপজেলা নির্বাহী র্কমকর্তা (ইউএনও) ও রিটার্নিং অফিসার আব্দুল হাই মিল্টন পৌর এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা করেন।



এর মধ্যে মেয়র প্রার্থী আব্দুল্লাহ আল মামুনকে (নৌকা) দুই হাজার টাকা, দেবাশীষ কুমার সাহা (চামচ) এক হাজার টাকা, আজাদুল করিম প্রামাণিক নিপু (ধানের শীষ) এক হাজার টাকা, শাহাদত হোসেন সবুজ (মশাল) এক হাজার টাকা ও এটিএম মাসুদ-উল ইসলাম চঞ্চলকে (মোবাইল ফোন) এক হাজার টাকা।

এছাড়া সংরক্ষিত মহিলা আসনের আটজন কাউন্সিলর প্রার্থীর প্রত্যেককে এক হাজার টাকা করে ও আটজন সাধারণ কাউন্সিলর প্রার্থীর প্রত্যেককে এক হাজার করে মোট ২২ হাজার টাকা জরিমানা করা হয়।

সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও রিটার্নিং অফিসার আব্দুল হাই মিল্টন বাংলানিউজকে বলেন, দেয়ালে পোস্টার সাটানো এবং পোস্টারে দুই এর অধিক ছবি ব্যবহার করার দায়ে তাদের জরিমানা করা হয়।   
 
বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৫
এএটি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।