ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

রামগতিতে প্রতিপক্ষের হামলায় কাউন্সিলর প্রার্থী আহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৫
রামগতিতে প্রতিপক্ষের হামলায় কাউন্সিলর প্রার্থী আহত

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগতি পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী প্রদীপ কুমার মজুমদার প্রতিপক্ষের হামলায় আহত হয়েছেন।

রোববার (২০ ডিসেম্বর) রাতে পৌরসভার কিল্লার পাড়ায় হামলার এ ঘটনা ঘটে।



রাতেই তাকে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে, সোমবার (২১ ডিসেম্বর) দুপুরে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কাউন্সিলর প্রার্থী প্রদীপ কুমার মজুমদার বলেন, রোববার রাত সাড়ে ৭টার দিকে রামগতি পৌরসভার কিল্লার পাড়ায় প্রদীপ কুমার মজুমদার সমর্থকদের নিয়ে গণসংযোগ করছিলেন। এ সময় অপর কাউন্সিলর প্রার্থী জয়নাল আবেদিনের সমর্থক ইউসুফ ও দিদার হোসেনের নেতৃত্বে তার ওপর হামলা চালানো হয়। এতে তিনি আহত হন।

তবে, কাউন্সিলর প্রার্থী জয়নাল আবেদিন হামলার অভিযোগ অস্বীকার করে বলেন, কিল্লার পাড়ায় হামলার কোনো ঘটনা ঘটেনি। এটি একটি সাজানো নাটক।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বাংলানিউজকে বলেন, দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে হাতাহাতির বিষয়টি তিনি শুনেছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।   

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৫    
এমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।