ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

মাটিরাঙ্গায় বিএনপি প্রার্থীকে প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
মাটিরাঙ্গায় বিএনপি প্রার্থীকে প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ

খাগড়াছড়ি: খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী মো. বাদশা মিয়াকে প্রচারণা চালাতে বাধা ও তার সমর্থকদের ওপর হামলা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার(২২ ডিসেম্বর) বিকেলে মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. বদিউল আলমের পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।



বিজ্ঞপ্তিতে বলা হয়, ২১ ডিসেম্বর মাটিরাঙ্গা ৩নং পৌর ওয়ার্ডের হাতিয়াপাড়া এলাকায় ধানের শীষ প্রতীকের প্রার্থী মো. বাদশা মিয়ার পক্ষে প্রচারণা করতে গেলে তাদের ওপর হামলা চালায় আ.লীগ সমর্থিত প্রার্থীর লোকজন। এছাড়াও ২২ ডিসেম্বর ০৮নং ওয়ার্ডের চক্রপাড়া জয়নালের বাড়ির পাশে বিএনপির প্রার্থী গণসংযোগ করতে গেলে তাকে অবরুদ্ধ করে রাখা হয়।

এমতাবস্থায় প্রশাসনকে জানানো হলেও কোনো প্রকার সহযোগিতা না পাওয়ায় পরবর্তীতে সাধারণ জনগণের সহযোগিতায় তাদের উদ্ধার করা হয়। নির্বাচনে সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে দ্রুত প্রশাসনের হস্তক্ষেপ কামনা করা হয়েছে প্রেসবিজ্ঞপ্তিতে।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।