ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

পৌর নির্বাচন

ঠাকুরগাঁওয়ে প্রচারণায় শমী কায়সার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
ঠাকুরগাঁওয়ে প্রচারণায় শমী কায়সার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচনে আ’লীগ মনোনীত প্রার্থী তহমিনা আক্তার মোল্লার পক্ষে নির্বাচনী প্রচারণায় নেমেছেন অভিনেত্রী শমী কায়সার ও কেন্দ্রীয় যুব মহিলা আ’লীগ সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল।

মঙ্গলবার(২২ ডিসেম্বর) বিকেলে ঠাকুরগাঁও পৌর এলাকার মন্দিরপাড়ায় এক পথসভায় বক্তব্য রাখেন তারা।



এ সময় আরও বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক সাদেক কুরাইশী, সহ সভাপতি মকবুল হোসেন বাবু, বাংলাদেশ মহিলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদা বেগম।

সেখানে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় মহিলা লীগের সদস্য সোহেলা পারভীন রানু, ঢাকা মহানগর দক্ষিণ মহিলা লীগের প্রচার লিপি জামান, নাসরিন আহমেদ, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আলম টুলু, আ’লীগ নেতা মোস্তাফিজুর রজমান রিপন ও সদর উপজেলা আ’লীগ সভাপতি অরুনাংশু দত্ত টিটো।

গণসংযোগ ও পথসভায় ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচনে আ’লীগ মনোনীত মেয়র প্রার্থী তহমিনা আক্তার মোল্লার পক্ষে লিফলেট বিতরণ করে ভোট চেয়ে অপু উকিল ও শমী কায়সার বলেন, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ করে আ’লীগ প্রার্থীকে জয়ী করতে হবে।

রাতে শহরের পুরাতন বাসস্ট্যান্ডে আরও একটি পথসভায় যোগ দেন অধ্যাপক অপু উকিল ও শমী কায়সার।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।