ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

পৌর নির্বাচন

পঞ্চগড়ে আ’লীগ মনোনীত মেয়র প্রার্থীকে শোকজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
পঞ্চগড়ে আ’লীগ মনোনীত মেয়র প্রার্থীকে শোকজ

পঞ্চগড় : আচরণ বিধি লঙ্ঘণের দায়ে পঞ্চগড় পৌরসভার আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী জাকিয়া খাতুনকে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দেওয়া হয়েছে।  

মঙ্গলবার (২২ ডিসেম্বর) রাত সাড়ে ১০টায় জেলা রিটার্নিং কর্মকর্তা ওই প্রার্থীকে  শোকজ করেন।



জেলা রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাহমুদুল আলম বাংলানিউজকে বলেন, পঞ্চগড় পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতাকারী ওই প্রার্থী শহরের জালাসী এলাকায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে রাত ৮টার পর শব্দ বর্ধনকারী যন্ত্রাংশ ব্যবহার করে জনসভা করায় তার বিরুদ্ধে শোকজ নোটিশ পাঠানো হয়। নোটিশ প্রাপ্তির ২৪ ঘণ্টার মধ্যে তাকে জবাব দিতে বলা হয়েছে।  

আচরণবিধি লঙ্ঘনের দায়ে তার বিরুদ্ধে কেন ব্যবস্থা গ্রহণ করা হবে না মর্মে নোটিশটি করা হয়েছে বলে জানান রিটার্নিং কর্মকর্তা।

উল্লেখ্য, মঙ্গলবার রাতে পঞ্চগড় জেলা শহরের জালাসী এলাকায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাকিয়া খাতুনের জনসভায় অভিনেত্রী শমী কায়সারসহ কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

তবে শোকজের বিষয়ে জাকিয়া খাতুনের সঙ্গে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

বাংলাদেশ সময়: ০৭০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।