ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

নির্বাচন

পৌর নির্বাচন

জলঢাকা পৌর যুবলীগের ৩ নেতা বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
জলঢাকা পৌর যুবলীগের ৩ নেতা বহিষ্কার

নীলফামারী: দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেওয়ায় নীলফামারীর জলঢাকা পৌর যুবলীগের তিন নেতাকে বহিষ্কার করা হয়েছে।
 
বুধবার (২৩ ডিসেম্বর) বিকেলে যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন খানের উপস্থিতিতে তাদের বহিষ্কারের এ সিদ্ধান্ত নেওয়া হয়।

 
 
বহিষ্কৃত নেতারা হলেন- পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম পলাশ, লাভলুর রশিদ ও মৃণাল বিশ্বাস।
 
বুধবার যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদকের নেতৃত্বে যুবলীগের একটি টিম জলঢাকা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী আব্দুল ওয়াহেদ বাহাদুরের নৌকা প্রতীকের সমর্থনে প্রচারণা চালাতে আসেন। যুবলীগ কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে বৈঠক শেষে দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেওয়ায় সাংগঠনিক সম্পাদকের সিদ্ধান্তে তাদের বহিষ্কারের নির্দেশ দেওয়া হয়।  
 
জলঢাকা উপজেলা যুবলীগের আহ্বায়ক সারোয়ার হোসেন সাদের বাংলানিউজকে জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ওই তিনজনকে যুবলীগের পদ ও দল থেকে বহিষ্কার করা হয়েছে।
 
এদিকে, সকাল থেকে জলঢাকার বিভিন্ন স্থানে প্রচারণা শেষে বিকেলে জিরো পয়েন্ট মোড়ে পথসভায় যুবলীগের কেন্দ্রীয় নেতা এমরান হোসেন খান ছাড়াও শোয়েব হোসেন ফারুক, জাকির হোসেন ও আওয়ামী লীগ প্রার্থী আব্দুল ওয়াহেদ বাহাদুর বক্তব্য রাখেন।
 
বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫        
এমজেড/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।