ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

নির্বাচন

পৌর নির্বাচন

রূপগঞ্জে বিএনপি প্রার্থীকে শোকজ

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
রূপগঞ্জে বিএনপি প্রার্থীকে শোকজ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): আচরণবিধি লঙ্ঘন করার অভিযোগে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার বিএনপি মনোনীত প্রার্থী নাসির উদ্দিন ভূঁইয়াকে শোকজ করেছে নির্বাচন কমিশন।

বুধবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং অফিসার লোকমান হোসেন শোকজের বিষয়টি নিশ্চিত করেন।



তিনি জানান, মঙ্গলবার (২২ ডিসেম্বর) দুপুরে বিএনপি মনোনীত প্রার্থী ও জেলা বিএনপির যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন ভূঁইয়া তার নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে গন্ধর্বপুর এলাকায় গণসংযোগে বের হন।

এ সময় তিনি নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে শোডাউন ও মিছিল করেন। বুধবার সকালে এ সংক্রান্ত প্রতিবেদন বিভিন্ন পত্রপত্রিকায় ছাপা হয়। এ শোডাউন ও মিছিল করে তিনি আচরণবিধি লঙ্ঘন করেছেন। এ অভিযোগে নাসির উদ্দিন ভূঁইয়াকে কারণ দর্শানো নোটিশ দেওয়া হয়েছে।   

এ পৌরসভায় মেয়র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন, আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ও উপজেলা আওয়ামী মহিলা লীগের সভানেত্রী মিসেস হাসিনা গাজী  (নৌকা), বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী ও জেলা বিএনপির যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন ভূঁইয়া (ধানের শীষ), বিএনপির বিদ্রোহী (স্বতন্ত্র) মেয়র প্রার্থী ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক বর্তমান মেয়র শফিকুল ইসলাম চৌধুরী (জগ), ইসলামী আন্দোলনের শিব্বির আহাম্মেদ ( (হাত পাখা) ও স্বতন্ত্র প্রার্থী ব্যবসায়ী হাবিবুর রহমান হাবিব (কম্পিউটার)।

তারাব পৌরসভায় মোট ভোটার সংখ্যা ৭৮ হাজার ৮৯৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৪১ হাজার ৪২৯ ও নারী ভোটার সংখ্যা ৩৭ হাজার ৪৬৮। এখানে মোট কেন্দ্র ৩৭টি, বুথের সংখ্যা ২২২টি।   নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩০ ডিসেম্বর।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।