ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

নির্বাচন

পৌর নির্বাচন

রায়পুরে বিএনপি প্রার্থীকে শোকজ, ২ সমর্থকের জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
রায়পুরে বিএনপি প্রার্থীকে শোকজ, ২ সমর্থকের জরিমানা ছবি : প্রতীকী

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী এবিএম জিলানীকে শোকজ করেছে রির্টানিং অফিসার। এছাড়াও তার দুই সমর্থককে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।



বুধবার (২৩ ডিসেম্বর) রাত সাড়ে ৭টার দিকে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামিম হোসেন তাদের প্রত্যেকের দুই হাজার টাকা করে জরিমানা করেন।

এ সময় বিএনপির মেয়র প্রার্থী এবিএম জিলানীকে শোকজ করেন লক্ষ্মীপুর জেলা নির্বাচন অফিসার ও রায়পুর পৌর নির্বাচনের রির্টানিং অফিসার সোহেল সামাদ।

দণ্ডপ্রাপ্তরা হলেন বিএনপির সমর্থক পৌরসভার ২ নম্বর দেনায়েতপুর ওয়ার্ডের মৃত আবদুল ওহাবের ছেলে ইকবাল হোসেন (৪২) ও একই এলাকার মৃত মুসলিম মিয়ার ছেলে মোশারেফ হোসেন (৩৮)।

লক্ষ্মীপুর জেলা নির্বাচন অফিসার ও রায়পুর পৌর নির্বাচনের রির্টানিং অফিসার সোহেল সামাদ জানান, সন্ধ্যায় পৌরসভার দেনায়েতপুর এলাকায় বিএনপির মেয়র প্রার্থী এবিএম জিলানীর পক্ষে মিছিল বের করা হয়। এ সময় তৎক্ষণিক অভিযান চালিয়ে দুইজনকে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে তাদের প্রত্যেকের দুই হাজার টাকা করে জরিমানা করা হয়। আচরণবিধি লঙ্ঘনের দায়ে বিএনপির প্রার্থী এবিএম জিলানীকে শোকজ করা হয়েছে।  

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামিম হোসেন জরিমানার বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।