ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

নির্বাচন

বোরহানউদ্দিন পৌর নির্বাচন

২ কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
২ কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ১০

ভোলা: ভোলার বোরহানউদ্দিন পৌরসভায় দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ ও সংঘর্ষ হয়েছে। এতে আহত হয়েছেন ১০ জন।



বুধবার (২৩ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মেজবাহউদ্দিন লিটন ও মো. ইউসুফ গ্রুপের মধ্যে খেয়াঘাট এলাকায় এ সংঘর্ষ হয়।
 
আহতদের মধ্যে কাউন্সিলর প্রার্থী মেজবাহউদ্দিন লিটন, ইয়ামিন, কাসেম ও মামুনসহ ৬ জনকে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, গত কয়েকদিন ধরে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মেজবাহ উদ্দিন লিটন ও ইউসুফের মধ্যে নির্বাচনী প্রচারণাসহ বিভিন্ন বিষয় নিয়ে উত্তেজনা চলে আসছে।

বুধবার রাতে খেয়াঘাট এলাকায় লিটন গণসংযোগ করে বাড়ি ফেরার পথে উভয় গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। একপর্যায়ে সংঘর্ষ শুরু হয়। এতে  উভয়পক্ষের ১০ জন আহত হয়।

বোরহানউদ্দিন থানার উপপরিদর্শক (এসআই) রফিক বাংলানিউজকে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০০৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।