ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

নির্বাচন

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এনপিপি’র মেয়র প্রার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এনপিপি’র মেয়র প্রার্থী

বরগুনা: বরগুনা পৌরসভায় নৌকা প্রতীকের প্রার্থী কামরুল আহসান মহারাজকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) মেয়র প্রার্থী মাহবুবুল মান্নু।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুরে মাহবুবুল আলম মান্নু স্বাক্ষরিত প্রার্থিতা প্রত্যাহারের অনুলিপি রিটার্নিং কর্মকর্তা, জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে পৌঁছে দেওয়া হয়।



মনোনয়ন প্রত্যাহার পত্রে মান্নু উল্লেখ করেন, স্বাস্থ্যগত কারণে এবং আওয়ামী পরিবারের একজন সন্তান হওয়ায় দলটির মনোনীত প্রার্থীর বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করা সম্ভব নয়। তাই শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীর প্রতি সমর্থন জানিয়ে তার প্রার্থিতা প্রত্যাহার করেন।

এবিষয়ে বরগুনা পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা আবদুল্লাহ বাংলানিউজকে বলেন, প্রার্থিতা প্রত্যাহারের আইনগত কোনো সুযোগ নেই। তিনি নিয়মিত প্রার্থী হিসেবে আমাদের কাছে চিহ্নিত হবে।

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।