ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

নির্বাচন

বিএনপি নির্বাচনে ভয় পায় না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৫
বিএনপি নির্বাচনে ভয় পায় না ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পঞ্চগড়: বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার ভেবেছিল বিএনপি নির্বাচনে অংশ নেবে না। বিএনপি নির্বাচনে ভয় পায় না।



বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) রাতে পঞ্চগড় শহরের কেন্দ্রীয় ঈদগাঁহ মাঠে বিএনপির মেয়র প্রার্থী তৌহিদুল ইসলামের এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, স্থানীয় সরকার নির্বাচনকে তড়িঘড়ি করে দলীয় প্রতীকে করানোর পিছনে সরকারের একটি দুরভিসন্ধি ছিল। সরকার মনে করেছিল ৫ জানুয়ারির মতো একটি নির্বাচন দিয়ে ধানের শীষকে পরাজিত করতে পারলে মানুষ মনে করবে যে নৌকার জনপ্রিয়তা অনেক।

তিনি বলেন, আগামী ৩০ ডিসেম্বর পৌর নির্বাচনে জনগণ তাদের প্রাণের প্রতীক ধানের শীষকে ভোট দিয়ে প্রমাণ করে দেবে এর জনপ্রিয়তা কত বেশি।

তিনি বলেন, এই সরকারের পেছনে সাধারণ মানুষের কোনো সমর্থন নেই। সরকারের ভিন্নমত পোষণ করলেই মামলা দিয়ে নেতাকর্মীদের জেলে ভরে দেওয়া হচ্ছে। দেশের মানুষের ওপর নানাভাবে নির্যাতন করা হচ্ছে।

ভোটারদের উদ্দেশে তিনি বলেন, নির্বাচনের দিন আপনাদের সজাগ থাকতে হবে, ভোটকেন্দ্রগুলোতে পাহারা দিতে হবে। ফলাফল হাতে নিয়ে তারপর কেন্দ্র থেকে বের হতে হবে।

পরে তিনি বিএনপির প্রার্থী তৌহিদুল ইসলামের হাতে ধানের শীষ প্রতীক তুলে দেন এবং তার জন্য ভোট চান।  

পথসভায় অন্যান্যের মধ্যে বিএনপির প্রার্থী তৌহিদুল ইসলাম, ড্যাব নেতা ডা. আবু আহসান মো. ফিরোজ, জেলা বিএনপির নেতা জাহিরুল ইসলাম কাচ্চু, অ্যাডভোকেট মির্জা নাজমুল ইসলাম কাজল, ইউনুস শেখ, আব্দুল্লাহ আল মামুন রনিক প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ০৯৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৫
এসআর/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।